বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘খুব ভয়ঙ্কর একটা সময়’, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন করোনা পজিটিভ অর্জুন রামপাল
অর্জুন রামপাল (ছবি-ইনস্টাগ্রাম)
অর্জুন রামপাল (ছবি-ইনস্টাগ্রাম)

‘খুব ভয়ঙ্কর একটা সময়’, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন করোনা পজিটিভ অর্জুন রামপাল

  • সেরকম কোনও উপসর্গ না থাকায় নিজেকে হোম আইসোলেশনে রখেছেন অর্জুন।

ফের করোনার থাবা বলিউডে। এবার করোনা আক্রান্ত অভিনেতা অর্জুন রামপাল। অর্জুন নিজেই সোশ্যাল মিডিয়ায় টুইট করে জানিয়েছেন করোনা সংক্রমণের খবর। শনিবার করোনা সংক্রমিত হওয়ার খবর জানিয়েছিলেন সোনু সুড, সুমিত বিয়াস, মণীশ মলহোত্রার মতো তারকারা। 

নিজের শেয়ার করা পোস্টে অর্জুন লিখেছেন, ‘আমার কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ এসছে। যদিও আমার সেরকম কোনও উপসর্গ নেই, তবু নিজেকে হোম আইসোলেশনে রখেছি। চিকিৎসকের পারমর্শ মেনে ওযুধ খাচ্ছি ও প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলছি।’

সবাইকে সতর্ক করে অর্জুন নিজের পোস্টে আরও লেখেন, ‘গত ১০ দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছে, তাঁদের সকলকে প্রয়োজনীয় সতর্কতা নেওয়ার অনুরোধ জানাচ্ছি। এটা খুব ভয়ানক একটা সময়। তবে আমরা যদি সজাগ ও সতর্ক থাকতে পারি তবে একসঙ্গে হারিয়ে দিতে পারব করোনা। যা সকলের ভবিষ্যতের জন্য লাভদায়ক হবে।’

দেখে নিন ইনস্টাগ্রামে অর্জুন রামপালের শেয়ার করা সেই বার্তা—

অর্জুনের ভক্তরা অভিনেতার দ্রুত সেরে ওঠার জন্য শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। থ্রিলার ‘নেইল পলিশ’-এ শেষ অভিনয় করেছেন তিনি। এরপর তাঁকে দেখা যাবে ‘দ্য ব্যাটেল অফ ভিমা কোরেগাঁও’ ছবিতে। 

বলিউডে সদ্য করোনাকে জয় করেছেন রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, কার্তিক আরিয়ান, আলিয়া ভাট, ভূমি পেদনেকরের মতো তারকারা। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অক্ষয় কুমারও। যদিও তিনি করোনা-মুক্ত কি না, সে বিষয়ে সঠিক তথ্য জানাননি।

মহারাষ্ট্রে বেড়ে চলা কোভিড পরিস্থিতির কারণে আপাতত সেখানে কার্ফু ঘোষণা করা হয়েছে। তাই মুম্বই ছাড়ছেন অনেক তারকাই। মা অমৃতার সঙ্গে মলদ্বীপ গিয়েছেন সইফ-কন্যা, নীনা গুপ্তা রয়েছেন উত্তরাখণ্ডের মুক্তেশ্বরে। শহরে নেই রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনও।

বন্ধ করুন