বাংলা নিউজ > বায়োস্কোপ > Armaan Kohli: মিলল না জামিন, মাদককাণ্ডে অস্বস্তি বাড়ল আরমান কোহলির!
জেল হেফাজতে আরমান কোহলি (PTI)
জেল হেফাজতে আরমান কোহলি (PTI)

Armaan Kohli: মিলল না জামিন, মাদককাণ্ডে অস্বস্তি বাড়ল আরমান কোহলির!

  • অভিযুক্তকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ আদালতের। 

বরাবরই বিতর্কে নাম জড়িয়েছে ‘জানি দুশমন’ অভিনেতা আরমান কোহলির। ‘বিগ বস ৭’-এর এই প্রতিযোগী ‘বদমেজাজি’ হিসাবেই বিখ্যাত ( পড়ুন কুখ্যাত)। গত সপ্তাহে মাদককাণ্ডে নাম জড়ায় আরমানের। এই মামলায় অস্বস্তি বাড়ল অভিনেতার। বুধবারও জামিন পেলেন না আরমান কোহলি, এদিন এনসিবি বিশেষ আদালতে পেশ করা হলে আরমান কোহলিকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই। 

অভিনেতার বাড়িতে তল্লাশি চালিয়ে গত শনিবার উদ্ধার হয় মাদক। তারপর তাঁকে তখনই জেরার জন্য নিয়ে যাওয়া হয় মুম্বইতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র দফতরে। রবিবার সকালে তাঁকে গ্রেফতার করল এনসিবি।

এর আগেই এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন আরমান কোহলিকে জিজ্ঞাসাবাদ করে চারজনকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা, যাদের মধ্যে দু-জন বিদেশি। পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, মাদক পাচারকারীদের সঙ্গে বলিউডের ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে। গ্রেফতার হওয়ার এক ব্যক্তি বহু বলিউড তারকার দেহরক্ষী হিসাবে কাজ করেছেন। 

‘জানি দুশমন: এক অনোখি কাহানি’ ছবির জন্য বেশি পরিচিত আরমান। তাঁকে সলমনের ‘প্রেম রতন ধন পায়ো’তেও অভিনয় করতে দেখা গিয়েছে। তবে আরমান সবচেয়ে জনপ্রিয়তা পায় সলমনের ‘বিগ বস ৭’ দিয়ে। যেখানে তাঁর আর কাজলের বোন তনিশা মুখোপাধ্যায়ের প্রেম নিয়ে তুমুল চর্চা হয়েছিল। যদিও কাজল বা তণুজা-র সম্মতি না থাকায় বিগ বসের ঘর থেকে বেরনোর কিছুদিনের মধ্যেই ভেঙে যায় সে প্রেম-সম্পর্ক।

বন্ধ করুন