বাংলা নিউজ > বায়োস্কোপ > টেলি অনুরাগীদের খুশির খবর, ‘আলো ছায়া’র আকাশ এবার ‘শ্রীময়ী’তে
‘শ্রীময়ী’তে দেখা যাবে অর্ণবকে
‘শ্রীময়ী’তে দেখা যাবে অর্ণবকে

টেলি অনুরাগীদের খুশির খবর, ‘আলো ছায়া’র আকাশ এবার ‘শ্রীময়ী’তে

ধারাবাহিকে ঐশি ভট্টাচার্য ওরফে শ্রীময়ী সেনগুপ্তের মেয়ে দিথি সেনগুপ্তের বিপরীতে দেখা যাবে অর্ণবকে

শোনা যাচ্ছে খুব শীঘ্রই অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায় ওরফে আকাশকে তাঁর ভক্তরা দেখতে পাবেন শ্রীময়ী ধারাবাহিকে। ‘আলো ছায়া’ বন্ধ হয়ে যাওয়ার খবর সামনে আসার পর বেশ কষ্টে ছিলেন অর্ণবের ভক্তরা।

বর্তমানে কেরিয়ারের বেশ ভালো সময়েই আছেন অর্ণব।‘আলো ছায়া’-র পরপরই লীনা গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয় ধারাবাহিকে যোগ দেওয়া অন্তত সেই ইঙ্গিতই করছে! ধারাবাহিকে ঐশি ভট্টাচার্য ওরফে শ্রীময়ী সেনগুপ্তের মেয়ে দিথি সেনগুপ্তের বিপরীতে দেখা যাবে অর্ণবকে। ধারাবাহিকে নতুন চরিত্রের প্রবেশ বেশকিছু টুইস্ট আর টার্ন নিয়ে আসতে চলেছে। 

আপাতত ‘শ্রীময়ী’-তে খুঁজে পাওয়া যাচ্ছে না দিঠিকে। দিঠির সহপাঠী সর্বজিতের হাত রয়েছে এই ঘটনার পিছনে। আদরের মেয়ের হঠাৎ বেপাত্তায় দুশ্চিন্তায় গোটা পরিবার। বিপদে দিঠির জীবনও।

‘শ্রীময়ী’তে মুখ্য চরিত্রে রয়েছেন ইন্দ্রানী হালদার, টোটা রায়চৌধুরী ও সুদীপ মুখোপাধ্যায়। টিআরপি-ও বেশ হাই। আর তাই এরকম একটি ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্রের অংশ হতে পেরে খুশি অর্ণব। 

প্রসঙ্গত, ২০১৯ থেকে ২০২১। টানা ২ বছর জনপ্রিয় ধারাবাহিকের তকমা ধরে রাখার পর শেষ হয় ‘আলো ছায়া’। আলো আর আকাশের জুটি যথেষ্ট জনপ্রিয় ছিল টেলি অনুরাগীদের কাছে। আলো-আকাশের সেই সুমধুর রসায়ন দিয়েই শেষ হয়েছে ধারাবাহিকটি।

 

বন্ধ করুন