বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বড়পর্দায় সুযোগ দিয়েও মুখ ফিরিয়ে নিয়েছিলেন', অমিতাভের বিরুদ্ধে বিস্ফোরক আরশাদ!
অমিতাভ-আরশাদ।

'বড়পর্দায় সুযোগ দিয়েও মুখ ফিরিয়ে নিয়েছিলেন', অমিতাভের বিরুদ্ধে বিস্ফোরক আরশাদ!

  • অমিতাভ বচ্চনের প্রযোজনা সংস্থা 'এবিসিএল' প্রযোজিত ছবি তেরে মেরে সপনে'-র মাধ্যমে বড়পর্দায় ডেবিউ করেছিলেন আরশাদ ওয়ার্সি।

১৯৯৬ সালে বড়পর্দায় ডেবিউ করেছিলেন আরশাদ ওয়ার্সি। ছবির নাম 'তেরে মেরে সপনে'। অমিতাভ বচ্চনের প্রযোজনা সংস্থা 'এবিসিএল'-এর ব্যানারে তৈরি এই ছবিতে মুখ্যভূমিকায় দেখা গিয়েছিল আরশাদকে। তবে জয় অগাস্টিন পরিচালিত এই ছবি বিশেষ কিছু সাফল্যের মুখ দেখেনি বক্স অফিসে। শোনা যায়, তারপরেই নাকি অমিতাভের সঙ্গে সম্পর্ক খারাপ হতে শুরু করে আরশাদের। যদিও এতদিন এই বিষয়ে কখনও মুখ খোলেননি 'সার্কিট'। তবে এবার খুললেন। বিস্ফোরক দাবি করলেন 'শাহেনশাহ'-র বিরুদ্ধে!

সামনেই মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার-কৃতি শ্যানন অভিনীত ছবি 'বচ্চন পাণ্ডে'। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে আরশাদ ওয়ার্সি-কে। সম্প্রতি, এই ছবির প্রচার সারতে এক সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন আরশাদ। সেখানেই নিজের কেরিয়ার প্রসঙ্গে নানান প্রশ্নের জবাব খোলাখুলি দিলেন এই জনপ্রিয় বলি-অভিনেতা। ওই সাংবাদিক সম্মেলনেই আরশাদকে জিজ্ঞেস করা হয়েছিল, যেহেতু তাঁর পরিবারের সঙ্গে বলিউডের কোনও সম্পর্ক ছিল না তাই ইন্ডাস্ট্রিতে কি তাঁর কোনও 'গডফাদার' রয়েছেন? আর থেকে থাকলে তিনি কে?

এতটুকুও দ্বিরুক্তি না করে অমিতাভ বচ্চনের নাম নেন আরশাদ। তবে পাশাপাশি ঘুরিয়ে তাঁর বিরুদ্ধে অভিযোগ আনতেও ভোলেননি তিনি। আরশাদ বলেছেন, '১৯৯৬ সালে ওঁর প্রযোজনা সংস্থা এবিসিএল-এর প্রযোজিত তেরে মেরে সপনে-তে কাজ করার সুযোগ পাই। সেই ছবির মাধ্যমেই বড়পর্দায় ডেবিউ করি। পরিচালক ছিলেন জয় অগাস্টিন। এঁরাই আমাকে অভিনয়ের জগতে নিয়ে এসেছিলেন। কিন্তু তারপর কী হল জানি না। ওই ছবির পর আমার হাত ছেড়ে দিলেন তাঁরা। সামান্যতম কোনও যোগাযোগই আর রাখেননি। তাই প্রকৃত অর্থে তাঁদের গডফাদার বলব না ঠিক কী বলব, জানি না।'

বন্ধ করুন