বাংলা নিউজ > বায়োস্কোপ > বিজেপিতে যোগ দিলেন ‘রাম’, গেরুয়া পতাকা হাতে নিতেই অরুণ গোভিলের নিশানায় মমতা
রামানন্দ সাগরের রামায়ণের একটি দৃশ্য
রামানন্দ সাগরের রামায়ণের একটি দৃশ্য

বিজেপিতে যোগ দিলেন ‘রাম’, গেরুয়া পতাকা হাতে নিতেই অরুণ গোভিলের নিশানায় মমতা

  • বাংলায় বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার চালাবেন রামায়ণ ধারাবাহিক খ্যাত এই তারকা। 

একেই বোধহয় বলে ষোলকলা পূর্ণ! হ্যাঁ, এবার বিজেপির পতাকা হাতে তুলে গেরুয়া শিবিরের অংশ হলেন ভারতীয় টেলিভিশনের আইকনিক রাম, অভিনেতা অরুণ গোভিল। আশির দশকের শেষে দূরদর্শনের পর্দায় রামানন্দ সাগরের ‘রামায়ণ’ ধারাবাহিকে রামচন্দ্রের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছিলেন অরুণ গোভিল। আজও দেশবাসীর কাছে ‘রাম’ হিসাবেই পরিচিত তিনি, বৃহস্পতিবার বিজেপির নয়া দিল্লির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দলে যোগ দিলেন এই অভিনেতা

দিল্লিতে বিজেপিতে যোগ দিলেন অরুণ গোভিল
দিল্লিতে বিজেপিতে যোগ দিলেন অরুণ গোভিল

পশ্চিমবঙ্গসহ চার রাজ্যে বিধানসভা ভোট শিয়রে, পাশাপাশি নির্বাচন হবে কেন্দ্র শাসিত পুদুচেরিতেও। ঠিক তার আগে অরুণ গোভিলের বিজেপিতে যোগদান গেরুয়া শিবিরের জন্য খুশির বার্তা। উত্তরপ্রদেশের মিরাঠের ছেলে অরুণ গোভিল। ১৯৭৭ সালে রাজশ্রী প্রোডাকশনের হাত ধরে রুপোলি সফর শুরু করেছিলেন অভিনেতা। ছবির নাম পহেলি। 

তবে ‘রামায়ণ’-এর মতো জনপ্রিয়তা তাঁকে বলিউড দিতে পারেনি। সূত্রের খবর, বিজেপি হয়ে বাংলার কমপক্ষে ১০০টি জনসভায় হাজির থাকবেন অরুণ গোভিল। এদিন দলে যোগ দেওযার পরেই মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে ছোটপর্দার রাম বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় শ্রীরামের নামে অ্যালার্জি। কিন্তু এটা কোনও স্লোগান নয়। এটা আমাদের জীবন। এটা আমাদের আদর্শ, সংস্কার ও সংস্কৃতি। আর তাতেই কারুর অ্যালার্জি!’ তিনি যোগ করেন, ‘আমার মন বলেছে আর চুপ করে বসে থাকা যাবে না। তাই আজ আমি এখানে’। 

বন্ধ করুন