বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryann Bhowmik: সন্তুর ভূমিকায় আর দেখা যাবে না আরিয়ানকে! ‘কাকাবাবু’র সঙ্গী এবার নতুন কেউ?

Aryann Bhowmik: সন্তুর ভূমিকায় আর দেখা যাবে না আরিয়ানকে! ‘কাকাবাবু’র সঙ্গী এবার নতুন কেউ?

বদলে যাবে কাকাবাবুর সহচর

বয়স বেড়েছে আরিয়ানের। তাই কাকাবাবু সিরিজে আর সন্তু হিসাবে ফিরবেন না তিনি, ইঙ্গিত দিলেন অভিনেতা। 

করোনা আবহেও বক্স অফিসে দাপটের সঙ্গে ব্যবসা করছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। মাত্র তিন দিনেই এই ছবির আয় ৩ কোটি টারা, জানিয়েছেন প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্ম। ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর আকাশছোঁয়া সাফল্যে স্বভাবতই খুশির জোয়ারে ভাসছেন প্রসেনজিত্-আরিয়ানরা। প্রায় পাঁচ বছরের অপেক্ষা শেষে রুপোলি পর্দায় ফিরছেন কাকাবাবু, আর মুশকিল পরিস্থিতিতেও ছক্কা হাঁকাচ্ছে সৃজিত-প্রসেনজিত্ জুটি। এই নিয়ে কী বলছেন কাকাবাবুর সফরসঙ্গী সন্তু? অভিনেতা আরিয়ান ভৌমিক এক সাক্ষাত্কারে জানালেন, ‘মানুষ হলমুখী হয়েছেন। বাংলা ছবির জয়জয়কার। এই বছরের প্রথম সুপারহিট ছবি এটা। একইসঙ্গে মানুষ ‘বাবা বেবি ও’ ছবিটিও দেখছেন। খুব আনন্দ হচ্ছে’। 

তবে একদিকে আনন্দ যেমন রয়েছে তেমন মন কেমনও সঙ্গে রয়েছে আরিয়ানের। এই হয়তো শেষবার রুপোলি পর্দায় নিজেকে সন্তু হিসাবে দেখলেন তিনি। ভবিষ্যতে আর কাকাবাবুর ছায়াসঙ্গী হিসাবে দেখা যাবে না তাঁকে, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কাছ থেকে তেমনই ইঙ্গিত পেয়েছেন তিনি। আসলে সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা সন্তু চরিত্রের বয়সের সঙ্গে আর খাপ খাবেন না আরিয়ান। আজ থেকে ন বছর আগে সন্তু হিসাবে সফর শুরু হয়েছিল তাঁর। এখন সে আর ছোট নেই, চরিত্রের প্রয়োজনে এই বদল মেনে নিতেই হবে ভালোভাবেই জানেন অভিনেতা। 

আরিয়ান জানিয়েছেন, ‘বয়স বেড়ে গেলেও যদি আমিই সন্তু করতে থাকি, তা হলে তো সাহিত্যের প্রতি অবিচার করা হবে। তাই আমি চিরকাল সন্তু করব না, এটা প্রথম থেকেই জানতাম। সৃজিতদাও (মুখোপাধ্যায়) তো বলছিলেন, সম্ভবত পরেরটা থেকেই আমি আর সন্তু হব না। সেটাই স্বাভাবিক’। টানা ৯ বছর যেই চরিত্রটার সঙ্গে একাত্মবোধ করেছেন, সেটা অন্য কারুর হাতে ছেড়ে দিতে মন খারাপ হবে, তবে এটাই ভবিতব্য, সাফ কথা আরিয়ানের। 

আরিয়ানের বদলে টলিপাড়ার কোন সদস্য এই মুহূর্তে পারফেক্ট সন্তু হতে পারবে? সেই প্রশ্নের জবাব জানা নেই আরিয়ানের। বদলেন, হয়ত একদম নতুন কাউকে দেখা যেতে পারে। কিন্তু লাখ টাকার প্রশ্নটা হল কাকাবাবু ট্রিলজি শেষের পর এই সিরিজের নতুন ছবির পরিকল্পনা নিয়ে পরিচালক কী ভাবছেন?

এই নিয়ে হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া সাক্ষাত্কারে পরিচালক জানান, ‘আপতত একটা ট্রিলজি শেষ। এখন একটু জিরোব। সারা পৃথিবী ঘুরে বেড়ালাম। প্রথমে চলে গেলাম মিশর, সেখান থেকে আল্পস, তারপর কেনিয়ার মাসাইমারার জঙ্গলে। এবার একটু রেস্ট নেব, তারপর আবার শুরু করব।’ এখন এই শুরুর অপেক্ষাতেই কাকাবাবুর অনুরাগীরা। 

 

বন্ধ করুন