বাংলা নিউজ > বায়োস্কোপ > 'স্বার্থপর, সমাজসেবা করেন রাজনীতির জন্য!', নিন্দুকদের পালটা জবাব ভাস্করের
ভাস্বর চট্টোপাধ্যায় (ছবি ফেসবুক)
ভাস্বর চট্টোপাধ্যায় (ছবি ফেসবুক)

'স্বার্থপর, সমাজসেবা করেন রাজনীতির জন্য!', নিন্দুকদের পালটা জবাব ভাস্করের

  • কটাক্ষের বিরুদ্ধে সুর চড়ালেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। 

স্বার্থপর ভাস্বর চট্টোপাধ্যায়! ইন্ডাস্ট্রির ভিতরে তেমন কথাই শোনা যাচ্ছে অভিনেতার নামে। অভিনয় থেকে সমাজসেবা সবটাই নাকি নিজের স্বার্থে করে থাকেন তিনি! সেই সম্পর্কে সামাজিক মাধ্যমের পাতায় এবার বিস্ফোরক ভাস্কর। ফেসবুকে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল তাঁকে। ভাস্করের অভিযোগ, আচমকাই নিজের বিষয় শুনতে পেয়েছেন, তিনি নাকি প্রচণ্ড স্বার্থপর।

সেই সম্পর্কে ফেসবুক পোস্টে অভিনেতা লেখেন, তিনি নিজের সম্বন্ধে একটা দারুণ কথা শুনেছেন। তিনি নাকি প্রচণ্ড স্বার্থপর। নিজেরটা ছাড়া কিছুই বোঝেন না। যদিও নিজের সম্পর্কে এসব শুনে মোটেই বিচলিত হননি তিনি। অভিনেতার মতে, তিনি সঠিক পথে রয়েছেন তাই তাঁদের সমস্যার সৃষ্টি হচ্ছে। নিন্দুকদের অবশ্য এভাবে আরও বলার জন্য উৎসাহ দিয়েছেন তিনি। নিন্দে মন্দ করলেই আরো বড় হতে তাঁর সুবিধে হবে বলেই জানিয়েছেন। বিষয়টাকে অবশ্য মজা করেই উড়িয়ে দিয়েছেন তিনি।

উল্লেখ্য, বহু সমাজসেবা মূলক কাজে এগিয়ে আসতে দেখা গেছে অভিনেতা ভাস্কর চট্টোপাধ্যায়কে। দিন কয়েক আগেই সুস্মিতা নাগ এবং তাঁর অপর্ণা ফাউন্ডেশনের সাহায্যে তৃতীয় লিঙ্গের মানুষের হাতে রেশন তুলে দিয়েছিলেন তিনি।

অভিনেতার কথায়, স্টুডিওতে গিয়ে কাজ শেষ করে ফিরে আসেন তিনি। বসে আড্ডা মারার মতো অভ্যাস তাঁর নেই। সেইজন্য হয়তো অপ্রিয় হয়ে উঠেছেন তিনি। যদিও নিন্দুকদের মন্তব্যকে মোটেই পাত্তা দেননা। বরং উপভোগ করেন বলেই স্পষ্ট করেছেন অভিনেতা।

 

বন্ধ করুন