বাংলা নিউজ > বায়োস্কোপ > ইন্ডাস্ট্রিতে ২১ বছর কাটিয়ে ফেললেন বিশ্বনাথ বসু, আবেগপ্রবণ অভিনেতা
বিশ্বনাথ বসু (ছবি ফেসবুক)
বিশ্বনাথ বসু (ছবি ফেসবুক)

ইন্ডাস্ট্রিতে ২১ বছর কাটিয়ে ফেললেন বিশ্বনাথ বসু, আবেগপ্রবণ অভিনেতা

  • পাশে থাকার জন্য় সকলকে ভালবাসা এবং প্রণাম জানিয়েছেন অভিনেতা।

ইন্ডাস্ট্রিতে ২১ বছর পার করে ফেললেন অভিনেতা বিশ্বনাথ বসু। ঠিক ২১ বছর আগে আজকের দিনে বাংলা অভিনয় জগতে তাঁর হাতেখড়ি। এরপর থিয়েটারের মঞ্চ থেকে টেলিভিশন এবং সিনেমার পর্দা, দর্শকদের ভালবাসায় সকলের প্রিয় অভিনেতা হয়ে ওঠার একটা লম্বা জার্নি রয়েছে তাঁর। 

সংগীত শিল্পী পল্লব ঘোষের হাত ধরে অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়ের সঙ্গে প্রথম পরিচয় বিশ্বনাথের। এরপরই ইন্দ্রপুরীতে তাঁর আসা যাওয়া শুরু। জীবনের নানা ওঠা-পড়ার মাঝে টিকে থাকা। এখন একনামে টলিপাড়া চেনে তাঁকে। লকডাউনে আপাতত বাড়িতে আটকে অভিনেতা। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। সিনেমা দেখা, বই পড়ে একান্ত যাপন করছেন অভিনেতা। তাঁর বেশ কিছু ছবি আপাতত মুক্তির অপেক্ষায়, পাশাপাশি ধারাবাহিকের কাজ রয়েছে তাঁর হাতে। তবে পরিস্থিতি স্বাভাবিক হলেই শ্যুটিং শুরু করবেন।

২১ বছরের এই জার্নিটার জন্য সামাজিক মাধ্যমে অনুরাগীদের উদ্দেশে অভিনেতা লেখেন, ‘পেশাগত ভাবে চলচ্চিত্র, টেলিভিশন জগতে আজ ২১বছর সম্পূর্ণ হল.... আপনারা/তোমরা যারা এতোবছর আমার সবসময় পাশে থেকেছেন/থেকেছো সবাইকে প্রণাম জানায়। কিছুই আনতে পারিনি সঙ্গে করে এই মহান জগতে, শতসহস্র ভালোবাসা পেয়েছি চলেছি প্রতিনিয়ত।আগামীতেও ঠিক এইভাবে পাশে থাকবেন’।

 

বন্ধ করুন