বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সুপুরুষ বলেই আমার ছেলে বলিউডে সফল নায়ক হবে?’ অকপট ববি দেওল

‘সুপুরুষ বলেই আমার ছেলে বলিউডে সফল নায়ক হবে?’ অকপট ববি দেওল

ছেলে আর্যমানের সঙ্গে ববি।

ছেলে আর্যমান দেওলের বলিউড কেরিয়ার নিয়ে খোলাখুলি কথা বললেন ববি দেওল।

এই মুহূর্তে বি-টাউনে অন্যতম চর্চিত অভিনেতার তালিকায় রয়েছেন ববি দেওল। সৌজন্যে ‘লাভ হস্টেল’ সিনেমা। জিফাইভে মুক্তি পেয়েছে ববি অভিনীত এই ক্রাইম থ্রিলার। সেখানে বিজয় সিং ডাগার নামে প্রধান ভিলেনের চরিত্রে দেখা মিলেছে তাঁর। সিনেমায় দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত মাসে এবং সানিয়া মালহোত্রা। সম্প্রতি, দেওয়া এক সাক্ষাৎকরে ববি খোলাখুলিই জানালেন তাঁর বড় ছেলে আর্যমান সুপুরুষ হলেও তা সফল বলি-তারকা হওয়ার জন্য যথেষ্ট নয়। উদাহরণ হিসেবে নিজের প্রসঙ্গ টানেন ববি। জানান, নব্বইয়ের দশকে তিনি যখন বলিপাড়ায় পা রেখেছিলেন, তাঁকে দেখেও সবাই বলাবলি শুরু করেছিলেন যে এত সুপুরুষ যখন তখন একজন দারুণ সফল নায়ক হবেনই ববি। তবে আদতে কিন্তু মোটেও তা হয়নি।

উল্লেখ্য, ১৯৯৫ সালে 'বারসাত' ছবির মাধ্যমে বলিপাড়ায় যাত্রা শুরু করেছিলেন ববি। সে ছবিতে তাঁর দুর্দান্ত পারফর্মেন্সের সুবাদে ফিল্মফেয়ার-এর সেরা নবাগত অভিনেতার অ্যাওয়ার্ডও নিজের ঝুলিতে পুরেছিলেন তিনি। পরবর্তী সময়ে 'গুপ্ত','আজনবি', 'হামরাজ', 'অউর প্যায়ার হো গয়া'-র মতো একাধিক সুপারহিট ছবির অংশ ছিলেন তিনি।

ফেরা যাক সাক্ষাৎকারের প্রসঙ্গে। সিদ্ধার্থ কন্নন-কে দেওয়া তাঁর ওই সাক্ষাৎকারে কোনও লুকোছাপা না করেই ববি বলেছেন, 'আমি যখন বলিপাড়ায় পা রেখেছিলাম, লোকজন বলেছিলেন এত সুন্দর দেখতে যখন দারুণ সফল নায়ক হবে আমি। কিন্তু আদতে তা হয়নি।কারণ বাস্তবটা ছিল অন্য আর সেটা আমি জানি। তাই বলছি একজন কেমন দেখতে তা দিয়ে কিস্যু যায় আসে না যদি না দর্শক তাঁকে দেখতে চায়। কেউ জানে না তাঁর ভবিষ্যৎ কী। হ্যাঁ, আমার ছেলে সুপুরুষ এবং তা ভালো কথা। আর মানুষজন যখন তা বলেন, আমারও ভালো লাগে। কিন্তু কেউ জানে না ইন্ডাস্ট্রিতে তাঁর ভবিষ্যৎ কী!'

সামান্য থেমে ববি জানিয়েছেন আর্যমান এখন পড়াশোনা করছে। সেটা আগে শেষ করুক। যেকোনও ব্যক্তির অভিনেতা হওয়ার জন্য শিক্ষিত হওয়ার প্রয়োজন। পড়াশোনা করাটা ভীষণ জরুরি। কারণ অভিনেতা হিসেবে সে যদি সফল নাও হয়, তখন সে তাঁর শিক্ষার জোরে অন্য কিছু করতে পারবে। তাঁর কাছে এই রাস্তাটিও খোলা থাকবে।'

ববির পরবর্তী সিনেমা ‘বচ্চন পাণ্ডে’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার এবং কৃতী শ্যানন। তাঁকে ‘আপনে ২’ সিনেমাতেও দেখা যাবে। চলতি বছর নভেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমার।

বন্ধ করুন