বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘লর্ড ববি’ মিমে তাঁকে এবং ঐশ্বর্যকে নিয়ে ভরপুর মস্করা, দেখে কি বললেন ববি?

‘লর্ড ববি’ মিমে তাঁকে এবং ঐশ্বর্যকে নিয়ে ভরপুর মস্করা, দেখে কি বললেন ববি?

ববি দেওল। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

ববি দেওলকে নিয়ে মস্করা করে 'লর্ড ববি' শীর্ষক সিরিজের নানান মিম দারুণভাবে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

ববি দেওলকে নিয়ে মস্করা করে 'লর্ড ববি' শীর্ষক সিরিজের নানান মিম দারুণভাবে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। কিছু কিছু মিম তো আবার রীতিমতো ভাইরাল।আর সেইসব মিম দেখে যে নেটপাড়ার বাসিন্দারা মজা পেয়েছেন, সে কথা তো বলাই বাহুল্য। তবে নিজেকে নিয়ে বানানো সেই মিম দেখে যে স্বয়ং ববি দেওলও দারুণ মজা পেয়েছেন তা কে জানত!

এই 'লর্ড ববি' সিরিজের মিমের মধ্যে একটি মিম দেখে তুমুল হাসির রোল উঠেছিল নেটিজেনদের মধ্যে।ববি-ঐশ্বর্য অভিনীত সিনেমা 'অউর প্যায়ার হো গয়া'-র একটি দৃশ্যে থেকে তৈরি করা হয়েছিল ওই মিম। করোনা অতিমারির প্রাক্কালেই ভাইরাল হয়েছিল সেই পোস্ট। সেই মিমে দেখা গিয়েছিল ঐশ্বর্যর নাকে সরু পাইপ ঢুকিয়ে মজা করছেন ববি। আর রীতিমত নাক-মুখ কুঁচকে রয়েছেন বলি-সুন্দরী। সেই মিমে লেখা হয়েছিল করোনার বহু বছর আগেই ১৯৯৭ সালেই 'সোয়াব টেস্ট' করেছিলেন ববি!

এবার এই মিম নিয়ে মুখ খুলেছেন ববি। একটি ভিডিয়োতে নিজেকে নিয়ে ঠাট্টা করে এই মিমের প্রসঙ্গ উঠিয়ে ব্যাপারটিকে 'ববি-সোয়াবি' বলে আখ্যা দিয়েছেন তিনি। পাশাপাশি হালকা চালে ঐশ্বর্যর উদ্দেশে ;সরি'-ও বলে দিয়েছেন তিনি। সঙ্গে ও বলতে ভোলেননি এই মিমগুলি দেখে দারুণ মজা পেয়েছেন। ভবিষ্যতেও এরকম মিম দেখার অপেক্ষায় যে তিনি থাকবেন সেকথাও বলেছেন ববি।

প্রসঙ্গত ওটিটিতে মুক্তি পেয়েছে ববি দেওলের ‘লাভ হস্টেল’ সিনেমা। জি ফাইভে মুক্তি পেয়েছে এই ক্রাইম থ্রিলার। সেখানে বিজয় সিং ডাগার নামে এক চরিত্রে দেখা মিলেছে অভিনেতার। সিনেমায় দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত মাসে এবং সানিয়া মালহোত্রা। এই ছবিতে ববির অভিনয়ের প্রশংসা করেছেন অভিনেতা সলমন খান।

 

বন্ধ করুন