বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার পরিবারের সারল্যের সুযোগ নিয়েছে বহু মানুষ’, বিস্ফোরক ববি দেওল!
তাঁদের গোটা দেওল পরিবার সরল ও সাদাসিধা, জানালেন ববি।

‘আমার পরিবারের সারল্যের সুযোগ নিয়েছে বহু মানুষ’, বিস্ফোরক ববি দেওল!

  • বলি-অভিনেতা ববি দেওল জানিয়েছেন তাঁর গোটা পরিবারই অত্যন্ত 'সহজ এবং সরল'।

এই মুহূর্তে বি-টাউনে অন্যতম চর্চিত অভিনেতার তালিকায় রয়েছেন ববি দেওল। সৌজন্যে ‘লাভ হস্টেল’ সিনেমা। জিফাইভে মুক্তি পেয়েছে ববি অভিনীত এই ক্রাইম থ্রিলার। সেখানে বিজয় সিং ডাগার নামে প্রধান ভিলেনের চরিত্রে দেখা মিলেছে তাঁর। সিনেমায় দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত মাসে এবং সানিয়া মালহোত্রা। সম্প্রতি, এক সাক্ষাৎকারে ববি দেওল ফাঁস করলেন তাঁদের সারল্য ও ভালোমানুষির সুযোগ নিয়েছেন বেশ কিছু মানুষ।

ধর্মেন্দ্র এবং তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কউরের কনিষ্ঠ পুত্র ববি। তাঁর দাদা হলেন বলি-তারকা তথা রাজনীতিবিদ সানি দেওল। ববির কথাতেই জানা গেল তাঁকে এবং তাঁর দাদা দু'জনকেই একজন ভালো মানুষ হয়ে ওঠার শিক্ষা দেওয়া হয়েছিল। পাশাপাশি বিশেষভাবে পাঠ দেওয়া হয়েছিল নম্রতা এবং ভদ্রতার। 

সিদ্ধার্থ কন্নন-কে দেওয়া তাঁর ওই সাক্ষাৎকারে ববিকে জিজ্ঞেস করা হয়েছিল যেহেতু তাঁর গোটা পরিবারই অত্যন্ত 'সহজ এবং সরল' তাই কেউ কি সেই ব্যাপারটির কোনওদিন ফায়দা তুলেছিলেন? কোনও লুকোছাপা না করেই জবাবে ববি বলেছেন, 'বিশ্বাস করুন, আমাদের গোটা পরিবারই ভীষণ সহজ এবং সাদাসিধা। আমরা কেউই কূটকচালি করতে সিদ্ধহস্ত নই কিংবা দারুণ স্মার্টও নই। আর ঠিক এখানেই বহু মানুষ এর সুযোগ নিয়েছেন। এমন বহু মানুষকে আমরা সাহায্য করেছি তাঁরাই পরে আমাদের আমাদের নাম বদনাম রটিয়েছে এবং কেটে পড়েছে। এক-অধবারের নয়, বহুবারের ব্যাপার।তবে আমার বিশ্বাস ঈশ্বর সব দেখেছেন, দেখছেন। আমাদের পরিবারে ছোট থেকেই এই শিক্ষা দেওয়া হয়েছিল যদিও নম্র-ভদ্র থাকি, মানুষ হিসেবে ভালো হই তাহলেই জীবনে কোনও উন্নতি করতে পারব।'

 

বন্ধ করুন