বাংলা নিউজ > বায়োস্কোপ > Bonny Sengupta: পদ্মে মোহভঙ্গ! শ্রাবন্তী-তনুশ্রীদের পর এবার বিজেপি ছাড়ছেন বনি সেনগুপ্ত?
বনি সেনগুপ্ত’ (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
বনি সেনগুপ্ত’ (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

Bonny Sengupta: পদ্মে মোহভঙ্গ! শ্রাবন্তী-তনুশ্রীদের পর এবার বিজেপি ছাড়ছেন বনি সেনগুপ্ত?

  • সত্যি কি বিজেপি ছাড়ছেন বনি সেনগুপ্ত? কী বললেন অভিনেতা স্বয়ং। 

বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্ত এবং হবু স্ত্রী কৌশানি, দুজনেই তৃণমূলের নেত্রী। ঘাসফুল শিবিরের হয়ে গত বিধানসভা ভোটে লড়াইয়ের ময়দানেও নেমেছিলেন কৌশানি মুখোপাধ্যায়। তা সত্ত্বেও ভোট আবহে বনির বিজেপিতে যোগদান অনেককেই অবাক করেছিল। তৃণমূল ঘনিষ্ঠ বনি মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের প্রতি কিছুটা অসন্তোষ জাহির করেই পদ্মশিবিরে নাম লিখিয়েছিলেন। কিন্তু মাত্র ৮ মাসেই মোহভঙ্গ বনির। ইতিমধ্যেই নাকি গেরুয়া সঙ্গে ত্যাগ করেছেন ‘বরবাদ’ তারকা। মৌখিকভাবে নিজের সিদ্ধান্তের কথা বিজেপি নেতৃত্বকে জানিয়েও দিয়েছেন বনি, এমনটাই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন অভিনেতার মা। 

আনুষ্ঠানিকভাবে খুব শীঘ্রই এই সিদ্ধান্তের কথা জানাবেন বনি। আপতত একটি ছবির শ্যুটিংয়ে বোলপুরে রয়েছেন বনি, কলকাতায় ফিরে সবটা খাতায়-কলমে জানাবেন অভিনেতা। বনির বাবা-মা দুজনেই চাইছেন ছেলে এখন অভিনয়ে মন দিক,তাই রাজনীতি থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন বনি! 

তবে কানাঘুষো এও শোনা যাচ্ছে বনি নাকি তৃণমূলে যোগ দেবেন। এই গুঞ্জন নিয়ে পিয়া জানিয়েছেন, ‘এই উত্তর সবচেয়ে ভাল দিতে পারবে বনি। ও যা সিদ্ধান্ত নেবে আমরা সেটাই মেনে নেব।’ এই মুহূর্তে বোলপুরে রাজা চন্দর ছবি ‘আম্রপালি’র শ্যুটিং সারছেন বনি। সেখান থেকে কলকাতায় ফিরবেন আগামিকাল (বৃহস্পতিবার)। এরপর ফের শ্যুটিংয়ের কাজে রওনা দেবেন বাংলাদেশে। কিন্তু বিজেপির সঙ্গ ত্যাগ করা নিয়ে বনি কী বলছেন? অভিনেতার সাফ কথা, 'এই নিয়ে এখনও কোন সিদ্ধান্ত আমি নিইনি। জানি না ঠিক করব!’

বনির হাতে এখন একগুচ্ছ ছবির কাজ, দ্রুত সেগুলো শেষ করতে চান অভিনেতা। জানা গিয়েছে অনুপম সেনগুপ্তর আগামী ছবিতেও ফের একবার জুটি বাঁধছেন বনি-কৌশানি। এই মুহূর্তে বনির হাতে রয়েছে ‘জতুগৃহ’, ‘ছুটি’, ‘ধাঁধাঁ’, ‘হীরকগড়ের হিরে’, ‘আম্রপালি’র মতো ছবির কাজ। তাই রাজনীতি নিয়ে এখন বেশি কিছু ভাবতে চান না তিনি। পদ্মশিবিরে যোগ দিলেও ভোটের সময় দলীয় প্রচার ছাড়া আর সেভাবে দেখা মেলেনি বনির। বিজেপির হেরো প্রার্থীদের মধ্যে তনুশ্রী, শ্রাবন্তীরা আগেই দল ছেড়েছেন, বনিও সেই পথে হাঁটবেন কিনা সেটাই এখন দেখবার। 

বন্ধ করুন