বাংলা নিউজ > বায়োস্কোপ > Chanchal Chowdhury: ‘আমিও ভাল নেই’, হাসপাতালে ভর্তি বাবা,ভাঙা মন নিয়েই KIFF-এ যোগ দিলেন চঞ্চল চৌধুরী

Chanchal Chowdhury: ‘আমিও ভাল নেই’, হাসপাতালে ভর্তি বাবা,ভাঙা মন নিয়েই KIFF-এ যোগ দিলেন চঞ্চল চৌধুরী

অসুস্থ চঞ্চল চৌধুরীর বাবা

Chanchal Chowdhury: মস্তিষ্কে রক্তক্ষরণ,গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চঞ্চল চৌধুরীর বাবা। ভেঙে পড়েছেন অভিনেতা। 

কেরিয়ারের সবচেয়ে ভালো সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। তবে আচমকাই অভিনেতার মাথায় ভেঙে পড়েছে আকাশ। ‘হাওয়া’ খ্যাত অভিনেতার বাবা আচমকাই অসুস্থ। বাবার পরিস্থিতির জেরে ভেঙে পড়েছেন চঞ্চল চৌধুরী। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন চঞ্চল চৌধুরীর বাবা রাধাগোবিন্দ চৌধুরী। এই মুহূর্তে ঢাকার এক হাসপাতালে ভর্তি তিনি।

বুধবার কলকাতায় ‘হাওয়া’ ছবির প্রচারানুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল চঞ্চল চৌধুরীর। আগামী ১৬ই ডিসেম্বর কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘হাওয়া’। তবে ছবির সাংবাদিক বৈঠকে বুধবার অসুস্থ বাবাকে ছেড়ে কলকাতা আসা হয়নি অভিনেতার। কিন্তু বৃহস্পতিবার সকালে কলকাতায় পা রেখেছেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছবি উৎসবে যোগ দিতে আমন্ত্রণ জানিয়েছিলেন চঞ্চল চৌধুরীকে। সেই আমন্ত্রণ রক্ষা করতেই ঘন্টাখানেকের জন্য এপারে আসা। এদিন সকালে ফেসবুকে বাবাকে নিয়ে আবেগঘন পোস্ট লিখলেন চঞ্চল চৌধুরী।

এদিন ‘কারাগার’ অভিনেতা স্মৃতির পাতা হাতড়ে ফিরে গেলেন ছেলেবেলায়। যখন কেবলমাত্র ‘দুলাল মাস্টারের সন্তান’ হিসাবেই পরিচিত ছিলেন তিনি। বাবা ছিলেন স্কুলের প্রধানশিক্ষক, তাই বাড়তি সমাদার পেতেন চঞ্চল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি পালটে গিয়েছে। নিজের পরিচয় গড়েছেন চঞ্চল, দুই বাংলাতেই অভিনেতার যথেষ্ট নামডাক।

বৃহস্পতিবার সকালে ফেসবুকের দেওয়ালে অভিনেতা লেখেন, ‘বাবাকে এক দিন জিজ্ঞেস করেছিলাম, ছোটবেলা থেকে তোমার পরিচয়ে পরিচিত হয়ে এসেছি। এখন যখন তোমাকে কেউ চঞ্চল চৌধুরীর বাবা বলে চেনে, তোমার কেমন লাগে? বাবা কোন উত্তর না দিয়ে আমার দিকে শুধু ভেজা চোখে কিছু ক্ষণ তাকিয়ে ছিলেন। তাঁর সেই গর্বিত মুখটা দেখে, আমার চোখ দুটো ঝাপসা হয়ে গিয়েছিল।’

এরপর বাবার সুস্থতা কামনা করে তিনি লেখেন, ‘সন্তানের সকল সফলতায় বাবা মায়ের যে কি শান্তি,কি আনন্দ…তা আমি দেখেছি। কয়েকটা দিন হলো, বাবা হাসপাতালের বিছানায় অচেতন। চোখের জলে আমাদের বুক ভেসে যায়,আর প্রার্থনা করি,আমার বাবা সুস্থ্য হয়ে উঠুক। বাবা মাকে হাসপাতালের বিছানায় রেখে কোন সন্তানই ভালো থাকতে পারে না। আমিও ভালো নেই'।

এদিন কিফের উদ্বোধনী মঞ্চে থেকে চঞ্চল চৌধুরীকে বিশেষ ধন্যবাদ জানান মমতা। জানা গিয়েছে, বাবার পরিস্থিতি বুঝে এদিন কলকাতায় থেকে যেতে পারেন চঞ্চল চৌধুরী। আগামিকাল (শুক্রবার) শহরে এবং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এক যোগে তাঁর 'হাওয়া' ছবিটি দেখানো হবে।

বাবার অবস্থা বুঝে তিনি এ দিন থেকেও যেতে পারেন কলকাতায়। কারণ, আগামিকাল শহরে এবং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এক যোগে তাঁর 'হাওয়া' ছবিটি দেখানো হবে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন মার্চের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল টেস্ট চ্যাম্পিয়নশিপে সব থেকে বেশি ছক্কা, 'হাফ-সেঞ্চুরির' দোরগোড়ায় রোহিত, দেখুন সেরা ৫

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.