বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বাবা বেবি ও'-এর ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ চিরঞ্জীবী, বলে ফেললেন বাংলাও!

'বাবা বেবি ও'-এর ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ চিরঞ্জীবী, বলে ফেললেন বাংলাও!

প্রশংসা চিরঞ্জীবীর

বছর ৪০-এর সিঙ্গল ফাদার যিশুর সফর দেখা যাবে এই ছবিতে। ট্রেলার শেয়ার করে বন্ধু যিশুকে শুভেচ্ছা চিরঞ্জীবীর।

দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার চিরঞ্জীবী। এবার এক বাংলা ছবি দেখার জন্য অনুরোধ করেন তিনি। বন্ধু তথা ছবির নায়ক অভিনেতা যিশু সেনগুপ্তকেও শুভেচ্ছা জানিয়েছেন ট্রেলার দেখে। রবিবার যিশু-সোলাঙ্কির আসন্ন সিনেমা ‘বাবা বেবি ও’ নিয়ে টুইট করেন তিনি। 

ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ খ্যাত পরিচালক অরিত্র মুখোপাধ্যায় এবার হাজির হচ্ছেন ‘বাবা বেবি ও’ নিয়ে। এই ছবির হাত ধরে বড়পর্দায় প্রথমবার পা রাখলেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। অভিনেতা যিশু সেনগুপ্তর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। ছবির প্রযোজনায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের প্রযোজনা সংস্থা উইন্ডোজ। বছর ৪০-এর সিঙ্গল ফাদার যিশুর সফর দেখা যাবে এই ছবিতে। 

ছবির ট্রেলার দেখে দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী টুইটারে লেখেন, ‘বাবা বেবি ও’র মজার ও আবেগঘন ট্রেলার শেয়ার করছি। আমার প্রিয় বন্ধু যিশুকে তাঁর আগামী ছবির জন্য অনেক অনেক শুভকামনা’। পাশাপাশি তাঁর টুইটে বাংলা হরফে লেখা, ‘প্রেম আছে, মজাও আছে সাথে মিষ্টি গান… বাবা বেবি ও মানেই হাসি-মজা আর ফান’।

সিঙ্গেল ফাদার মেঘ রোদ্দুরের গল্প বলবেন পরিচালক। সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছে সে, অথচ তাঁর জীবন আচমকাই পালটে যাবে বৃষ্টির আগমনে। মেঘ রোদ্দুরের ভূমিকায় যিশু সেনগুপ্ত আর বৃষ্টির ভূমিকায় শোলাঙ্কি রায়। এটি একটি পারিবারিক ছবি যে হতে চলেছে সেই আভাস মিলেছে ট্রেলারেই। এবার সেই ট্রেলার গিয়ে পৌঁছেছে সুদূর দক্ষিণে। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই চিরঞ্জীবীর সঙ্গে একটি দক্ষিণী ছবিতে অভিনয় করেছিলেন যিশু। সেই সূত্র ধরেই তাঁদের বন্ধুত্বের শুরু। 'বাবা বেবি ও' ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিদীপ্তা চক্রবর্তী, গৌরব চট্টোপাধ্যায়, মৈনাক বন্দ্যোপাধ্যায়, রেশমি সেন প্রমুখ। আগামী ৪ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাচ্ছে এই ছবি।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাবাকে কোলে তুলে নিলেন! ভারতীয় দলে জায়গা পাওয়ার পরেই হর্ষিতের বিশেষ সেলিব্রেশন ভাটপাড়ায় বন্দুক হাতে TMCP নেতার ফটোশ্যুট, ছবি ভাইরাল হলেও চুপ পুলিশ হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত? কাঁথিতে চরমে TMCর গোষ্ঠীকোন্দল, উত্তমের বিরুদ্ধে কলকাতায় নালিশ করলেন সুপ্রকাশ Euro 2024: চ্যাম্পিয়ন হওয়ার পরে নিষিদ্ধ স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি রোচা বিক্রি হয়ে যাচ্ছে গুজরাট টাইটান্স দল, কেনার জন্যে ঝাঁপাচ্ছে আদানিরা: রিপোর্ট গলায় অস্ত্রোপচার, সরানো হল টিউমার! কেমন আছেন স্যার জিওফ্রে বয়কট? মাত্র ১৬ বছর বয়সে সেঞ্চুরি! বিশ্ব ক্রিকেটকে চমকে দিলেন ফ্লিনটফের ছেলে রকি হ্যান্ডসাম বাবার মিষ্টি মেয়ে! নেই ডোনা, সানার সঙ্গে কোথায় একান্তে গেলেন সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.