বাংলা নিউজ > বায়োস্কোপ > চাঙ্কি পাণ্ডের বিরাট ভুলে ‘আগ হি আগ’-এর শ্যুটিংয়ে পা পুড়েছিল নীলমের!

চাঙ্কি পাণ্ডের বিরাট ভুলে ‘আগ হি আগ’-এর শ্যুটিংয়ে পা পুড়েছিল নীলমের!

আজও সেই ভুলের জন্য অনুশোচনা হয় চাঙ্কির

এই ভুলের জন্য আজও নিজেকে ক্ষমা করতে পারেননি চাঙ্কি, কিন্তু নায়িকা নীলমের প্রতিক্রিয়া কী ছিল? 

নব্বইয়ের দশকে একাধিক হিট হিন্দি ছবির অংশ থেকেছেন চাঙ্কি পাণ্ডের। সম্প্রতি অভিনেতা অতীতেত স্মৃতিতে ডুব দিয়ে ভাগ করে নিয়েছেন প্রায় তিন দশক পুরোনো শ্যুটিংয়ের এক ভয়ঙ্কর অভিজ্ঞতা। অভিনেতা জানান, ‘আগ হি আগ’ ছবির শ্যুটিংয়ের সময়  তাঁর ভুলের জন্যই পা পুড়েছিল অভিনেত্রী নীলম কোঠারির। পহলাজ নিহালনি প্রযোজিত এই ছবিই ছিল চানকি-নীলম জুটির প্রথম ছবি।  

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমেক দেওয়া সাক্ষাত্কারে  চাঙ্কি পাণ্ডের জানান, আমার প্রথম হিরোইন ছিল নীলম। আমার মনে আছে, যখন আমি প্রথম এই ছবি স্বাক্ষর করি এবং পেহলাজজি আমায় জানান এই ছবিতে আমার নায়িকা নীলম…. আমি পাগল হয়ে গিয়েছিলাম। কারণ আমি বরাবর নীলমের ফ্যান ছিলাম। তবে ওর জন্য আমার খারাপ লেগেছিল, কারণ আমি বড় অপরাধী ছিলাম! যখন আমি ছবি সাইন করি আমি প্রযোজককে বলেছিলাম হ্যাঁ, আমি সব জানি… আমি গাড়িও চালাতে পারি, ঘোড়াও চালাতে পারি… মোটর সাইকেল চালানো তো আমার বাঁ হাতের খেলা। তবে সত্যিটা হল আমি শুধুই গাড়ি চালাতে পারলাম, মোটর সাইকেল, ঘোড়া কোনটাই চড়তে পারতাম না'। 

এরপর চাঙ্কি পাণ্ডে আরও যোগ করেন, ‘ছবিতে একটা দৃশ্য ছিল যেখানে আমাকে নীলমকে মোটরবাইকে করে নিয়ে পালাতে হবে বিয়ের মন্ডপ থেকে। আমি একটু আধটু ট্রেনিংও নিয়েছিলাম। কিন্তু পুরোপুরি পোক্ত হয়নি… আমি ওকে বাইক থেকে ফেলে দিয়েছিলাম… বেচারির পা পুড়ে গিয়েছিল… আমার এতো খারাপ লেগেছিল… আমি ওর কাছে ক্ষমা চেয়েছিলাম… বারবার ক্ষমা চাইছিলাম। আমার সঙ্গে ওর প্রথম ছবিতেই আমি ওকে কষ্ট দিয়েছিলাম। কিন্তু নীলম প্রচন্ড স্ট্রং মেয়ে.. ওই অবস্থাতেও না থেমে শ্যুটিং চালিয়ে গেছে পোড়া পা নিয়ে। শুধু মাত্র পায়ে ব্যান্ডেজ করে ফের শ্যুটিং ফ্লোরে ফিরেছিল….. পায়ের রগের পুরো চামড়া পুড়ে গুটিয়ে গিয়েছিল নীলমের.. সবটা হয়েছিল আমার দোষে’। 

বন্ধুত্বের ডোর আজও অটুট 
বন্ধুত্বের ডোর আজও অটুট 

বলিউডে শুরুটা ভালোই করেছিলেন চাঙ্কি, কিন্তু আমচকাই ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান- নিজের মুখেই একথা মেনে নিয়েছেন তিনি। নীলমের সঙ্গে একাধিক ছবিতে জুটি বেঁধেছেন তিনি। অন্যদিকে দীর্ঘদিন শোবিজ দুনিয়া থেকে গায়েব থাকার পর গত বছর নেটফ্লিক্সের শো ‘ফ্যাবিউলাস লাইফ অফ বলিউড ওয়াইভস’ এ দেখা মিলেছে নীলমের। এখন অভিনেতা সমীর সোনির সঙ্গে সুখী গৃহকোণ নব্বইয়ের দশকের হট ফেবারিট নায়িকার। 

বায়োস্কোপ খবর

Latest News

সইফ-অমৃতার বিয়ে মানতে পারেননি, পুরুষদের নিয়ে নাতনি সারাকে কী পরামর্শ শর্মিলার? মিটবে আর্থিক ঝুট ঝামেলা, টাকায় ফুলবে পকেট! শনির কৃপায় লাকি ধনু সহ বহু রাশি Italy বনাম Romania ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? Isle of Man বনাম Portugal ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? পদ মানে লুটেপুটে খাওয়া নয়, সেবা করা, জেল থেকে বেরিয়ে এসব কী লিখছেন MLA জীবনকৃষ্ণ সিপিএম বহিষ্কার করতেই কাছে টানছে তৃণমূল কংগ্রেস, কে এই পঙ্কজ রায় সরকার? 'উনি মৃত্যু শয্যায়, দয়া করে ১বার দেখা করুন', শাহরুখের কাছে আর্জি কংগ্রেস নেত্রীর T20 WC-এ টানা ৭ ম্যাচে জয়, স্কটল্যান্ডকে হারিয়ে ভারত,ইংল্যান্ডের নজির ছুঁল অজিরা রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বাড়ছে, শীর্ষে পৌঁছে গেল মালদা, দক্ষিণবঙ্গে আলোড়ন বকরি ইদ ২০২৪ উপলক্ষ্যে প্রিয়জনকে পাঠান শুভেচ্ছা বার্তা, রইল ১২ টি মেসেজ

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.