বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজেকে সমকামী বলে ঘোষণা 'ইরফান-পুত্র'-র! জানালেন ভারতীয় রীতি মেনেই হবে বিয়ে
ইরফানের সঙ্গে 'নেমসেক' ছবিতে কাল পেন। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

নিজেকে সমকামী বলে ঘোষণা 'ইরফান-পুত্র'-র! জানালেন ভারতীয় রীতি মেনেই হবে বিয়ে

  • নিজেকে সমকামী বলে ঘোষণা করলেন কাল পেন।যদিও ভারতীয় দর্শকদের কাছে তাঁর অন্যতম পরিচয় প্রয়াত তারকা ইরফান খানের 'পুত্র' হিসেবেই।

নিজেকে সমকামী বলে ঘোষণা করলেন ভারতীয় বংশোদ্ভূত মার্কিন অভিনেতা কাল পেন। পুরো নাম কল্পেন সুরেশ মোদী। যদিও ভারতীয় দর্শকদের কাছে তাঁর অন্যতম পরিচয় প্রয়াত তারকা ইরফান খানের 'পুত্র' হিসেবেই। আসলে, ঝুম্পা লাহিড়ী রচিত বিখ্যাত উপন্যাস 'দ্য নেমসেক' উপন্যাসে অবলম্বনে তৈরি মীরা নায়ারের ওই সমনামী ছবিতে ইরফান খানের পুত্র 'গোগোল'-এর ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে রাতারাতি জনপ্রিয় হয়ে গেছিলেন কাল। বিশেষত, ভারতীয় সিনেমাপ্রেমীদের কাছে অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছিলেন তিনি।

সম্প্রতি, সিবিএস সানডে মর্নিং প্রোগ্রাম অনুষ্ঠানে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের সমকামী পরিচয় ফাঁস করলেন কাল। পাশাপাশি জানালেন তাঁর প্রেমিকের নামও। 'ইরফান-পুত্র'-এর কথাতেই জানা গেল গত ১১ বছর ধরে তাঁর প্রেমিক যশ-এর সঙ্গে এক ছাদের তলায় বাস করছেন তিনি। খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন তাঁরা। কাল-এর খুব ইচ্ছে তাঁদের বিয়েটা যেন ভারতীয় রীতিনীতি মেনে বেশ ধুমধাম করেই হয়। 

কাল পেন। (ছবি সৌজন্যে -টুইটার)
কাল পেন। (ছবি সৌজন্যে -টুইটার)

কথার ফাঁকে ৪৪ বছর বয়সী এই মার্কিনি অভিনেতা আরও জানান যে অন্যদের তুলনায় নিজেকে চিনতে বুঝতে হয়তো একটু বেশি সময় লেগেছে। তবে তিনি খুশি যে দেরি হলেও নিজের ভালোবাসা, পছন্দ, পরিচয় নিয়ে তাঁর নিজের মনে আর কোনও সন্দেহ নেই। কথা শেষে 'গোগোল'-এর সংযোজন, 'আমার আর যশের বিয়েতে অবশ্যই দু'জনেরই গোটা পরিবার উপস্থিত থাকবে। জানিয়ে রাখি আমার যেমন ধুমধাম করে বিয়ে করার ইচ্ছে সেখানে যশ কিন্তু তুলনামূলক ভারি চুপচাপ। ও একটু শান্তিপ্রিয়। হইচই পছন্দ করে না। ওঁর ভারি ইচ্ছে ছোট্ট করে ঘরোয়াভাবে বিয়েটা হোক আমাদের। দেখা যাক শেষপর্যন্ত কী হয়'।

বন্ধ করুন