বাংলা নিউজ > বায়োস্কোপ > Darshan Case: 'আত্মঘাতী' দর্শনের ম্যানেজার! রেণুকা হত্যাকাণ্ডের তদন্তের মাঝেই নতুন বিপত্তি

Darshan Case: 'আত্মঘাতী' দর্শনের ম্যানেজার! রেণুকা হত্যাকাণ্ডের তদন্তের মাঝেই নতুন বিপত্তি

দর্শন

রেণুকা স্বামী হত্যাকাণ্ডের জন্য এখন শিরোনামে কন্নড় অভিনেতা দর্শন ও তাঁর বান্ধবী পবিত্রা গৌড়া। এক এক করে এই বিষয়ে সামনে আসছে নানা তথ্যও। আর এই সবের মাঝেই প্রকাশ্যে এল আরও একটি ঘটনা। দর্শনের ফার্মহাউজের সামনে উদ্ধার হল অভিনেতার ম্যানেজারের মৃতদেহ।

রেণুকা স্বামী হত্যাকাণ্ডের জন্য এখন শিরোনামে কন্নড় অভিনেতা দর্শন ও তাঁর বান্ধবী পবিত্রা গৌড়া। এক এক করে এই বিষয়ে সামনে আসছে নানা তথ্যও। এই ঘটনার জেরে পবিত্রাকে পুলিশ জেরা করে জানতে পারেন, তিনিই প্রথম ৩৩ বছরের ওই ভক্তকে জুতো দিয়ে আঘাত করেছিলেন। আর তারপরই নাকি বাকিরাও তাঁর উপর চড়াও হন। তাছাড়াও অভিযোগ দর্শন ও তাঁর দল নাকি রেণুকা স্বামীকে অপহরণ করে তাঁকে হত্যা করে। অভিযোগ দর্শন নাকি এই খুনের দায় অন্যের কাঁধে চাপানোর জন্য পাঁচ লাখ টাকা ঘুষও দিতে চেয়েছিলেন। তবে ইতিমধ্যেই গাড়ি চালক আত্মসমর্পণ করেছেন। অন্যদিকে, ময়নাতদন্তের রিপোর্টে অনুসারে জানা গিয়েছে, অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই নাকি মৃত্যু হয়েছে। আর এই সবের মাঝেই প্রকাশ্যে এল আরও একটি ঘটনা। দর্শনের ফার্মহাউজের সামনে উদ্ধার হল অভিনেতার ম্যানেজারের মৃতদেহ।

সর্বশেষ পাওয়া মিডিয়া রিপোর্ট অনুসারে আত্মহননের পথ বেছে নিয়েছিলেন দর্শনের ম্যানেজার শ্রীধর। অভিনেতার বেঙ্গালুরুর ফার্ম হাউজেই আত্মঘাতী হন বলেই খবর। ঘটনাস্থলে একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছে। শুধু তাই নয়, ভিডিয়ো মেসেজের মাধ্যমেও আত্মহত্যার কী কারণ তা ব্যখা করেছিলেন অভিনেতার ম্যানেজার।

আরও পড়ুন: শাহরুখের সঙ্গে কাজ করতে ভয় পেয়েছিলেন হৃতিক! সেই গোপন কথাই ফাঁস করলেন ফারহা

তিনি জানান, তিনি নাকি একাকীত্বে ভুগছিলেন, আর তাই এই পথ বেছে নিতে হচ্ছে তাঁকে। সেই ভিডিয়োয় তিনি জানান, এই বিষয়ে যেন তাঁর পরিবারের উপর যেন কোনও চাপ সৃষ্টি না করা হয়, কারণ এই সিদ্ধান্ত তাঁর একান্ত ব্যক্তিগত। তবে পুলিশ এই ঘটনার তদন্ত করছেন। রেণুকা স্বামীর হত্যার সঙ্গে কি এই ঘটনার কোনও যোগসূত্র রয়েছে? তাও খোঁজার চেষ্টা করছেন তাঁরা। পাশাপাশি এই ঘটনায় দর্শনের কোনও হাত আছে নাকি তাও খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: শ্রেয়ার থেকে আসে গানের কথা বদলানোর আর্জি! বাংলায় ‘সামি’ লেখার অভিজ্ঞতা ভাগ শ্রীজাতর

উল্লেখ্য, কন্নড় অভিনেতার প্রাক্তন ম্যানেজার মল্লিকাঅর্জুনও ২০১৮ সাল থেকে বিগত প্রায় ছয় বছর ধরে নিখোঁজ। দর্শনের সঙ্গে মনোমানিল্যের জন্যই নাকি তাঁদের সম্পর্কে দূরত্ব তৈরি হয়েছিল। তবে ঘটনা যাই হয়ে থাকুক না কেন, এখনও তাঁর কোনও খোঁজ মেলেনি। আবার, ইকনোমিক টাইমসের রিপোর্ট অনুসারে জানা গিয়েছে, ম্যানেজারের প্রতি বিশ্বাস হারিয়েছিলেন অভিনেতা। দর্শন অভিযোগ করেন তাঁর ম্যানেজার নাকি তাঁর নামে টাকা আদায় করতেন, আর সেই অঙ্কটাও নেহাত কম নয়। অভিনেতা অর্জুন সারজার থেকে নাকি দর্শনের নাম করে এক কোটি টাকা নিয়েছিলেন। আর সেই ঘটনা সামনেই আসতেই ম্যানেজারের সঙ্গে সম্পর্কের অবনতি হয় দদর্শনের। এরপরই হঠাৎ উধাও হয়ে যান মল্লিকাঅর্জুন।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে Washington Freedom-র স্কোর 5/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.