বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যামেরার সামনেই পোশাক বদল! 'সীতা' ধরা দিলেন মায়ের মতো সেজে, ভাইরাল ভিডিয়ো

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। দর্শকদের কাছে তিনি সীতা নামে বেশি জনপ্রিয়। ‘রামায়ণ’-এ সীতার চরিত্রে অনুরাগীদের মুগ্ধ করেছিলেন দেবিনা। এবার কনের সাজে আচমকা ধরা দিলেন অভিনেত্রী। ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। কেন তাঁর এই সাজ?

বর্তমানে ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো ট্রেন্ড। বাঙালি কনের সাজে ধরা দিলেন নায়িকা। মায়ের বিয়ের সাজেই নিজেকে তুলে ধরলেন তিনি। বিগত কয়েক দশক আগে তাঁর মা যেভাবে বিয়েতে সেজেছিলেন অবিকল একই সাজে ধরা দিলেন পর্দার সীতা। সেই লুক রিক্রিয়েট করেছেন দেবিনা। মেয়েরা যে ছোট থেকেই মা'কে অনুকরণ করে চলেন। অভিনেত্রী দেবিনাও যে তাঁর ব্যাতিক্রম নয়, এটাই তার প্রমাণ। মায়ের বিয়ের সাজের ছবি দেখে এতটাই ভাল লেগেছে অভিনেত্রীর, নিজেকে সামলাতে পারেননি। সেজেগুজে নিয়েছেন মায়ের মতো। অনুরাগীদেরও বেশ মনে ধরেছে নায়িকার এই সাজ।

২০১১ সালে অভিনেতা গুরমিত চৌধুরিকে বিয়ে করেন দেবিনা। ছোট পর্দার জনপ্রিয় জুটি গুরমিত এবং দেবিনা। ছোট পর্দায় রাম ও সীতার চরিত্রে তাঁদের দর্শক এখনো ভুলতে পারেনি। ২০০৬ থেকে জুটির প্রেম পর্বের শুরু। ধারাবাহিক ও রিয়েলিটি শো-তে একসঙ্গে কাজ করেছেন তারকা দম্পতি। আপাতত দেবিনার এই সাজে মজে নেটিজেনরা।

বন্ধ করুন