বাংলা নিউজ > বায়োস্কোপ > রাস্তায় বসেই পাত পেরে খাচ্ছেন! স্মৃতির পাতা উলটে ‘সেদিন’এর কথা মনে করলেন দেব
পুরনো স্মৃতি.. (ছবি ইনস্টাগ্রাম)
পুরনো স্মৃতি.. (ছবি ইনস্টাগ্রাম)

রাস্তায় বসেই পাত পেরে খাচ্ছেন! স্মৃতির পাতা উলটে ‘সেদিন’এর কথা মনে করলেন দেব

  • নস্টালজিয়ায় গা ভাসালেন টলি সুপারস্টার দেব।

১১ বছর আগের এক টুকরো স্মৃতির হাতছানিতে অভিনেতা দেব। পাহাড়ের কোলে শ্যুটিংয়ের সহকর্মীদের সঙ্গে কাটানো একটা দিন স্মৃতির পাতা থেকে তুলে ধরলেন অভিনেতা। ছবি পোস্ট করে নিজের অনুরাগীদের সঙ্গে এক টুকরো নস্টালজিয়া ভাগ করে নিলেন তিনি।

সেই সময় ইন্ডাস্ট্রিতে কাটিয়েছিলেন মাত্র পাঁচ বছর। শ্যুটিং চলছিল ‘সেদিন দেখা হয়েছিল’ ছবির গানের। শ্যুটিং-এর ফাঁকের ‘বিহাইন্ড দ্য সিন’-এর দু’টি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন সাংসদ অভিনেতা। ক্যাপশনে জানালেন, ‘সেই সময়ের বন্ধুত্বগুলো এখন কোথায়। আমরা একটাই বাসে সবাই মিলে যাতায়াত করতাম, একসঙ্গে খেতাম আর ঘুম… না না আমরা নিজেদের ঘরেই ঘুমোতাম’। তবে ‘এই ছবির নাম আন্দাজ করার জন্য কোনও পুরস্কার নেই’ পাছে এটিও জুড়ে দেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে, শ্যুটিংয়ের মাঝে ইউনিটের সকলের সঙ্গে মাঝরাস্তায় বসে খাওয়াদাওয়া করছেন দেব। ছবির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও রয়েছেন সেখানে। কুনাল গাঞ্জাওয়ালার কণ্ঠে ‘সেদিন দেখা হয়েছিল’ গানের শ্যুটিং চলছিল সেই সময়। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবির টাইটেল ট্র্যাক প্রচুর জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের কাছে। ছবি পোস্ট করে স্মৃতিমন্থন করলেন অভিনেতা। 

বন্ধ করুন