বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইয়ের হিন্দুজা হাসপাতাল থেকে আজই ছাড়া পাবেন দিলীপ কুমার, স্বস্তিতে পরিবার
হাসপাতালে দিলীপ কুমার ও সায়রা বানু।
হাসপাতালে দিলীপ কুমার ও সায়রা বানু।

মুম্বইয়ের হিন্দুজা হাসপাতাল থেকে আজই ছাড়া পাবেন দিলীপ কুমার, স্বস্তিতে পরিবার

  • অভিনেতার দুই ফুসফুসেই জল জমেছিল। জলিল পার্কার ও নীতিন গোখলের তত্ত্বাবধানে চিকিৎসা হচ্ছিল তাঁর। 

গত রবিবার ৬ জুন সকালে শ্বাসকষ্টের সমস্যার জন্য হাসপাতালে ভর্তি করা হয় বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারকে। বেশ কিছুদিন অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। ফুসফুস বিশেষজ্ঞ জলিল পার্কার জানিয়েছিলেন, ‘ফুসফুসে জল জমার কারণে তাঁর কষ্ট হচ্ছিল। কমে গিয়েছিল শরীরে অক্সেজেনর স্যাচুরেশনও’। যদিও কিছুদিন আগেই জানানো হয় তিনি ভালো আছেন। অভিনেতার সেরে ওঠার কথা জানিয়েছিলেন সায়রা বানুও। আজ শুক্রবার তাঁকে ছেড়ে দেওয়া হবে পিডি হিন্দুজা হাসপাতাল থেকে। 

সোমবার অভিনেতার পরিবারের পক্ষ থেকে সবাইকে আর্জি করা হয় গুজবে কান না দেওয়ার। ‘ভালো আছেন দিলীপ সাহাব, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন’, সোমবার বর্ষীয়ান অভিনেতার অনুরাগীদের আশ্বস্ত করে জানায় স্ত্রী সায়রা। দিলীপ কুমারের একটি ছবিও এদিন প্রকাশ্যে আনা হয়। যেখানে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা দিলীপ কুমারের দেখভাল করতে দেখা যায় পত্নী সায়রা বানুকে। বালিশ ঠেস দিয়ে ওই ছবিতে বসে আছেন দিলীপ, সঙ্গে শক্ত করে ধরে রেখেছেন স্ত্রীর হাত।

অবশ্য এই প্রথম নয়, এর আগেও বহুবার ছড়িয়েছে দিলীপ কুমারের মৃত্যুর ভুয়ো খবর। এমনকী, কিছু নেট-নাগরিক এই বর্ষীয়ান অভিনেতাকে পাকিস্তানি বলে কটাক্ষ করতেও পিছ পা হননি। ভারতীয় সিনেমাকে একের পর এক ভালো ছবি উপহার দিয়েছেন তিনি। যদিও বয়সের জন্য বহুদিন আগেই চলচ্চিত্র জগতকে বিদায় জানিয়েছেন। বর্তমানে তাঁর বয়স হয়েছে ৯৮ বছর। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মাঝেমধ্যে। করোনার সময়তেও সকলকে সুস্থ ও সাবধানে থাকার পরামর্শ দিয়েছিলেন দিলীপসাব।

বন্ধ করুন