বাংলা নিউজ > বায়োস্কোপ > Pune Drug: মাদক নিয়ে রাস্তাতেই অচৈতন্য তরুণী, উদ্ধারের করে অভিনেতা রমেশ পরদেশীর আর্জি ‘পুণেকে উড়তা পঞ্জাব হতে দেবেন না’

Pune Drug: মাদক নিয়ে রাস্তাতেই অচৈতন্য তরুণী, উদ্ধারের করে অভিনেতা রমেশ পরদেশীর আর্জি ‘পুণেকে উড়তা পঞ্জাব হতে দেবেন না’

অভিনেতা রমেশ পরদেশীর ভিডিয়ো

সকলের উদ্দেশ্যে অভিনেতাকে বলতে শোনা যায়, আপনি কি একজন সচেতন নাগরিক? তাহলে এখনই সচেতন হওয়ার সময় এসেছে। আর সেটা নাহলে পুণের অবস্থা 'উড়তা পঞ্জাব'-এর মতো হয়ে যাবে। প্রসঙ্গত উড়তা পঞ্জাব ছবিতে মাদকের প্রভাবে পঞ্জবের তরুণ সম্প্রদায়ের ধ্বংসাত্মক পরিস্থিতির কথা তুলে ধরা হয়েছিল।

মাদক নিয়ে রাস্তায় একপ্রকার অচৈতন্য অবস্থায় পড়ে দুই তরুণী। ওই দুই তরুণী খুব সম্ভবত প্রথম বর্ষের ছাত্রী বলেই মনে করা হচ্ছে। পুণের ভেতাল হিল এলাকায় শরীরচর্চার জন্য দৌড়াচ্ছিলেন অভিনেতা রমেশ পরদেশী। তখনই তিনি ওই দুই তরুণীকে মাদকাচ্ছন্ন অবস্থায় দেখতে পান। দুই তরুণীর পাশে তখন পড়ে ছিল মদের বোতল সহ নেশার নানান সামগ্রী। নিরাপত্তার জন্য অভিনেতা রমেশ পরদেশী ও অন্যান্যরা মিলে ওই দুই তরুণীকে অন্যত্র সরিয়ে নিয়ে যান।

তবে শুধু ভিডিয়ো পোস্ট করাই নয়, অভিনেতা ভিডিয়োটির মাধ্যমে পুণেবাসীকে সচেতন করারও চেষ্টা করেন। প্রশ্ন তোলেন একসময় শিক্ষা সংস্কৃতির পীঠস্থান বলে পরিচিত পুণে ক্রমাগত নেশার কেন্দ্র হয়ে উঠছে। অভিনেতা অভিভাবকদের কাছে আবেদন করেন সন্তানরা ঠিক কী করছে তা নিয়ে তাঁরা যেন সচেতন হন।

সকলের উদ্দেশ্যে অভিনেতাকে বলতে শোনা যায়, আপনি কি একজন সচেতন নাগরিক? তাহলে এখনই সচেতন হওয়ার সময় এসেছে। আর সেটা নাহলে পুণের অবস্থা 'উড়তা পঞ্জাব'-এর মতো হয়ে যাবে। প্রসঙ্গত উড়তা পঞ্জাব ছবিতে মাদকের প্রভাবে পঞ্জবের তরুণ সম্প্রদায়ের ধ্বংসাত্মক পরিস্থিতির কথা তুলে ধরা হয়েছিল।

পুণেতে সম্প্রতি ৪০০০ কোটি টাকার মাদক উদ্ধারের ঘটনার সঙ্গে এই ঘটনার যোগ থাকতে পারে বলে মত প্রকাশ করেছেন অভিনেতা রমেশ পরদেশী। তিনি এই পরিস্থিতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে লড়ার আহ্বান জানান।

এদিকে দুই মাদকাচ্ছন্ন তরুণীর ভিডিয়ো অভিনেতা রমেশ পরদেশী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই তা ভাইরাল হয়ে যায়। অভিনেতার সেই ভিডিয়োর নিচে বহু নেটিজেন নানান মন্তব্য করেছেন। বিশেষ করে পুণের ভেতাল হিল এলাকা, যেখানে লোকজন সাধারণত শরীরচর্চার জন্যই যান, সেখানে এভাবে দুই তরুণীকে পাওয়া যাওয়ায় অনেকেই উদ্বেগ প্রকাশ করেন।

নেশাগ্রস্ত অবস্থায় পুণের দুই তরুণীর ভাইরাল ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়েছেন, কসবার (পুনে) বিধায়ক রবীন্দ্র ধাঙ্গেকর। যিনি সম্প্রতি যুব সম্প্রদায়কে মাদকের অপব্যবহার ও আসক্তি সম্পর্কে সতর্ক করেছিলেন। পুণেকে এমন ক্ষতিকারক প্রভাব থেকে বাঁচানোর প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছিলেন। বলেছিলেন, এটা অগণিত পরিবারকে বিপন্ন করে তুলবে।

ভিডিওটির প্রতিক্রিয়ায় ধাঙ্গেকর বলেন, ‘পুণেতে এই সম্প্রতিক প্রবণতা নিয়ে আলোচনা হচ্ছে। একটা শহর যেটা সভ্যতার জন্য বিখ্যাত, সেখানেই আজ মাদকের রমরমা এবং মাদকের গোপন মাদক কারখানার সন্ধান আরও উদ্বেগ বাড়িয়েছে। যুবকরা মাদকাসক্তিতে আত্মহত্যা করছে। আমি এর প্রতিবাদ করছি এবং দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানাচ্ছি’।

প্রসঙ্গত, সম্প্রতি দিল্লি, পুপুণে সহ নানান জায়গায় অভিযান চালিয়ে ৪০০০ কোটি টাকার মাদক উদ্ধার করে NCB। দেখা যায়, লবনের ব্যবসার আড়ালে চলছে মাদকের ব্যবসা।

বায়োস্কোপ খবর

Latest News

বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.