বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে পা রাখতে চান 'দ্য রক'! সফরসঙ্গী হতে চাইলেন 'ওয়ান্ডার উওম্যান' ও 'ডেডপুল'
রায়ান রেনল্ডস, গ্যাল গ্যাডট এবং ডোয়েন জনসন (বাঁ দিক থেকে)। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
রায়ান রেনল্ডস, গ্যাল গ্যাডট এবং ডোয়েন জনসন (বাঁ দিক থেকে)। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

বলিউডে পা রাখতে চান 'দ্য রক'! সফরসঙ্গী হতে চাইলেন 'ওয়ান্ডার উওম্যান' ও 'ডেডপুল'

  • হলি-তারকা ডোয়েন জনসন ওরফে 'দ্য রক' জানালেন তিনি এখনও পর্যন্ত বলিউড থেকে অভিনয়ের ডাক পাননি। তবে পেলে সাগ্রহে তিনি রাজি হবেন বলিপাড়ায় পা রাখতে!

এইমুহূর্তে হলিউডে ধনীতম নায়কদের প্রায় শীর্ষে রয়েছে ডোয়েন জনসনের নাম। অ্যাকশন নায়ক হিসেবে তাঁর জনপ্রিয়তা সারা পৃথিবী জুড়ে। অবশ্য অনুরাগীদের কাছে ‘দ্য রক’ নামেই বেশি খ্যাত এই প্রাক্তন রেসলিং তারকা। নেটফ্লিক্সে সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি 'রেড নোটিস'। এবং মুক্তি পাওয়ামাত্রই চারপাশ জুড়ে শুরু হয়েছে হইচই। এই অ্যাকশন-কমেডি ছবিতে 'রক'-এর পাশাপাশি দেখা গেছে গ্যাল গ্যাডট এবং রায়ান রেনল্ডসকে। এই ছবি উপলক্ষে আয়োজিত সাংবাদিক বৈঠকে হিন্দুস্থান টাইমস-এর মুখোমুখি হয়ে এই হলি-তারকা জানালেন তিনি এখনও পর্যন্ত বলিউড থেকে অভিনয়ের ডাক পাননি। তবে পেলে সাগ্রহে তিনি রাজি হবেন বলিপাড়ায় পা রাখতে!

ভারতেও যে অসম্ভব জনপ্রিয় 'দ্য রক', সে খবর নতুন নয়। বলি-তারকা বরুণ ধাওয়ানও তাঁর অন্ধ ভক্ত। বছর চারেক আগে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে 'বেওয়াচ' ছবিতেও স্ক্রিন শেয়ার করতে দেখা গেছিল তাঁকে। ফেরা যাক বলিউড প্রসঙ্গে। কোনও দ্বিরুক্তি না করে ডোয়েন বলে ওঠেন, 'আমি এখনও পর্যন্ত বলিউডের তরফে কোনও ডাক পাইনি। কিন্তু পেলে দারুণ লাগবে। তাছাড়া আমি আগেও বলেছি এইমুহূর্তে সারা বিশ্বে বিনোদনের জগতে হলিউড ও বলিউড অন্যতম দু'টি শক্তিশালী নাম। তাই তারা যদি একসঙ্গে হাত মিলিয়ে জকাজ করে তাহলে নিঃসন্দেহে দারুণ একটি ব্যাপার হবে! সে ব্যাপারে আমি অন্তত নিশ্চিত'।

'দ্য রক' এর কথা শেষ হতে না হতেই পাশে বসা 'ওয়ান্ডার উওম্যান' ছবি খ্যাত তারকা গ্যাল গ্যাডট বলে ওঠেন, 'বলিউডে কিন্তু দারুণ মানিয়ে যাবে ডোয়েনকে। দুর্দান্ত নাচতেও পারে ও'।হাসিমুখে পাল্টা জবাবে হলি-তারকা জানান যে নাচের ব্যাপারে তাঁর থেকে কয়েক গুণ এগিয়ে গ্যাল।

বলিউডের ব্যাপারে নিজের মতামত প্রকাশ করেন রায়ান রেনল্ডস। সোৎসাহে জানান বলিউড নিয়ে তাঁর আগ্রহের কথা। জানান, তাঁর বিখ্যাত 'ডেডপুল' চরিত্রটিকে বলিউডে দেখতে চান তিনি। রায়ানের কথায়, 'আমি একেবারে নিশ্চিত যে বলিউড ব্যাপারটার সঙ্গে দারুণ মানাবে ডেডপুল-কে'।

বন্ধ করুন