বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবা সব্যসাচীর জন্মদিনে স্মৃতির পাতা থেকে অদেখা ছবি পোস্ট বড় ছেলে গৌরবের
বাবা সব্যসাচীর সঙ্গে গৌরব (ছবি ইনস্টাগ্রাম)
বাবা সব্যসাচীর সঙ্গে গৌরব (ছবি ইনস্টাগ্রাম)

বাবা সব্যসাচীর জন্মদিনে স্মৃতির পাতা থেকে অদেখা ছবি পোস্ট বড় ছেলে গৌরবের

  • ৬৫-তে পা দিলেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। 

আজ প্রবীণ অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর জন্মদিন। বিশেষ দিনে বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্মৃতির পাতা থেকে একটি ছবি পোস্ট করেন বড় ছেলে গৌরব চক্রবর্তী। অরণ্যপ্রেমী সব্যসাচীর জন্মদিন আজ। সব্যসাচী চক্রবর্তী মানেই একাধারে ফেলুদার মগজাস্ত্র আর কাকাবাবুর পিস্তল। 

বাবার জন্মদিনে অভিনেতা গৌরব ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘যে মানুষটি আমাকে ইলেকট্রনিক্স এবং সংগীত থেকে শুরু করে ভ্রমণ এবং ফটোগ্রাফি সবকিছুতে আগ্রহী করেছে। আমি আজ যে সুন্দর জীবনযাপন করছি তাতে যে সব মূল্যবান শিক্ষা যোগ হয়েছে তার জন্য তোমাকে ধন্যবাদ। শুভ জন্মদিন বাবা!’ ছবিতে খুদে গৌরবকে ক্যামেরার দিকে আঙুল তুলতে দেখা গেছে। অভিনেতা সব্যসাচীর হাত একটি টেলিফোন। খুব অল্প বয়সের ছবি অভিনেতার।

বাবা সব্যসাচীর সঙ্গে গৌরব এই ছবি পোস্ট করতেই নেটমাধ্যমে তা ভাইরাল হয়ে যায়। অনুরাগীরা ছবিতে বাবা-ছেলের যুগলবন্দির প্রশংসা করেছেন। কমেবক্সে অনেকেই প্রবীণ অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। 

কাকাবাবু নয়, ফেলুদার চরিত্রেও বাজিমাত করেছেন সব্যসাচী। ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফি তাঁর অন্যতম ভালবাসার জায়গা। দেশ-বিদেশের অরণ্যকে নিঁখুত ভাবে চেনেন তিনি। পর্দার মতোই বাস্তবেও অ্যাডভেঞ্চার দারুণ পছন্দ করেন ফেলুদা।

 

 

বন্ধ করুন