বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্লিন সেভড থেকে গাল ভর্তি দাড়িতে গৌরব! আচমকা ভোল বদলের কারণ কী জানেন?

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় অভিনেতা গৌরব চক্রবর্তী। ‘রং মিলান্তি’ ছবি দিয়ে ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় গৌরবের। এরপর একের পর এক ছবি করে টলিউডে নিজের জায়গা পাকা করেছেন অভিনেতা। তাঁর অপর একটি পরিচয়ও আছে। অভিনেতা সব্যসাচী চক্রবর্তী এবং মিঠু চক্রবর্তীর পুত্র তিনি। 

সম্প্রতি গৌরবকে নিজের লুক বদল করতে দেখা গেছে। আগাগোরাই ক্লিন সেভেড, চকচলেট বয় লুকে দেখা মেলে অভিনেতার। কিন্তু বর্তমানে নিজের লুক বদলে গার্ল ভর্তি দাড়িতে দেখা মেলে তাঁর। যদিও তাঁর এই নয়া লুক বেশ পছন্দ করেছেন অনুরাগীদের। কিন্তু আচমকা লুক বদলালেন কেন গৌরব? সেই উত্তর অবশ্য নিজেই দিয়েছেন অভিনেতা। 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে গৌরব জানিয়েছেন, সম্পূর্ণ পেশাগত কারণে তাঁর এই ভোল বদল। গাল ভর্তি দাড়ি রাখতে হয়েছে তাঁকে। একটি ফিচার ছবিতে কাজ করছেন তিনি। ছবির চরিত্রের জন্য দাড়ি বড় করতে হয়েছে তাঁকে। লকডাউনের সময় থেকেই দাড়ি বড় রাখতে শুরু করেন তিনি। তবে বড় দাড়ি খুব একটা পছন্দ নয় তাঁর বলে জানিয়েছেন।

কেন বড় দাড়ি রাখাটা তাঁর অপছন্দ? সেই সম্পর্কে অভিনেতা বলেন, প্রথমত, আমাদের এখানের আবহাওয়া যথোপযুক্ত নয় বড় দাড়ির জন্য। দ্বিতীয়ত, দাড়ির কারণে ভীষণ অস্বস্তি অনুভব করেন তিনি। তাই ক্লিন সেভড লুকই তাঁর বেশি পছন্দ। সঠিক পদ্ধতিতে কীভাবে দাড়ি বড় করা যায়? সেই সম্পর্কে গৌরব বলেন, বেশ কিছু বিষয় নজর রাখার উচিত। যেহেতু তাঁর দাড়ি মোটা ও অগোছালো। তাই ভালো ব্র্যান্ডের বিয়ার্ড ওয়েল ব্যবহার করেন দাড়ি নরম রাখার জন্য। পাশাপাশি নিয়ম করে ট্রিমও করেন তিনি।

পরিচালক অংশুমান প্রত্যুষের ছবি 'নির্ভয়া'তে দেখা মিলবে গৌরবের। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার। অন্যদিকে রাজর্ষী দে-র পরিচালনায় ‘আবার কাঞ্চনঝঙ্ঘা’ ছবিতে অভিনয় করবেন গৌরব।

 

বন্ধ করুন