বাংলা নিউজ > বায়োস্কোপ > কোলে ছোট্ট শিশু, নতুন বউকে নিয়ে ক্রিসমাস সেলিব্রেশনে ব্যস্ত গৌরব
নবদম্পতির ক্রিসমাস সেলিব্রেশন 
নবদম্পতির ক্রিসমাস সেলিব্রেশন 

কোলে ছোট্ট শিশু, নতুন বউকে নিয়ে ক্রিসমাস সেলিব্রেশনে ব্যস্ত গৌরব

  • সকলকে ক্রিসমাসের শুভেচ্ছা জানাতে দেখা যায় দেবলীনাকে।

সদ্যই বিয়ে সেরেছেন গৌরব-দেবলীনা। বিয়ের পর্ব সেরে,দার্লিজিংয়ে মধুচন্দ্রিমা কাটিয়ে শহরে ফিরেছেন। এরই মধ্যে দুজনকে ক্রিসমাস উদযাপন করে ছবি পোস্ট করতে দেখা গেল।

বন্ধু অনীক ধরের বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে দুজনে ক্রিসমাস উদযাপন করেন। সেই ছবি দেবলীনা পোস্ট করেন নিজের সামাজিক মাধ্যমের অ্যাকাউন্টে। গৌরবকে দেখা যায় রঙিন সোয়েট শার্টের সঙ্গে কালো জিন্স এবং চোখে চশমা পরে। অন্যদিকে, সিলভার রঙা উজ্জ্বল ওয়ান পিসের সঙ্গে কালো সোয়েটার পরে দেবলীনা। 

গায়ক অনীক ধরের বাড়ি বারান্দায় সুন্দর করে সাজানো ক্রিসমাস ট্রি। তাঁর সামনে দাঁড়িয়ে হাসি মুখে পোজ দিয়ে ছবি তুলেছেন নব-দম্পতি। বন্ধু অনীকের মেয়েকে কোলে তুলে নিয়ে ছবি তুলতে দেখা গেল গৌরব,দেবলীনাকে। ছবির ক্যাপশনে সকলকে ক্রিসমাসের শুভেচ্ছা জানাতে দেখা যায় দেবলীনাকে।

প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। পূর্ণতা পেয়েছে দুজনের তিন বছরের প্রেমের সম্পর্ক। শহরের পাঁচতারা হোটেলে হয়েছিল দুজনের রিসেপশন পার্টি। নব দম্পতির রিসেপশন পার্টিতে উপস্থিত ছিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, রাহুল-সন্দীপ্তা, রাণী রাসমণি পরিবার সহ টেলিভিশন ও রুপোলি পর্দার নামী-দামী তারকারা। 

বন্ধ করুন