নিজেদের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়ে দিলেন গৌরব-শ্রীমা (ছবি-ইনস্টাগ্রাম)
নিজেদের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়ে দিলেন গৌরব-শ্রীমা (ছবি-ইনস্টাগ্রাম)

টেলিপাড়ার নতুন জুটি: প্রেম করছেন গৌরব-শ্রীমা, তিরুপতি মন্দিরে দিলেন পুজো

  • বসন্তের রঙে রাঙা হয়েই নিজেদের প্রেম সম্পর্কে কথা প্রকাশ্যে জানিয়ে দিলেন অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। দোলের দিন পুজো দিলেন তিরুপতি মন্দিরে।

বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিল তাঁদের প্রেম ঘিরে। টেলিপাড়ার কানাঘুষো শোনা যাচ্ছিল। অবশেষে বসন্ত উত্সবের দিনই নিজেদের সম্পর্কে কথা প্রকাশ্যে আনলেন গৌরব রায়চৌধুরী-শ্রীমা ভট্টাচার্য। মানে 'ত্রিনয়নী'র দৃপ্ত এবং ‘বেদের মেয়ে জ্যোৎস্না’র রোহিণী। রঙের উত্সবে প্রেমের রঙে রঙিন হয়ে নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়ে দিলেন গৌরব-শ্রীমা। তাও সুদূর অন্ধপ্রদেশ থেকে। দোল পূর্ণিমা উপলক্ষ্যে তিরুমালার ভেঙ্কটেশ্বর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন এই প্রেমিক যুগল। সেখান থেকেই একসঙ্গে অনুরাগীদের বসন্ত উত্সবের শুভেচ্ছা জানালেন গৌরব-শ্রীমা। গৌরব লেখেন, শুভ বসন্ত উত্সবের অনেক শুভেচ্ছা রইল। শ্রী ভেঙ্কটেশ্বরা সবার মঙ্গল করুক।

গৌরবের এই পোস্টে প্রকাশ্যেই আমি তোমাকে ভালোবাসি বলে উল্লেখ করলেন শ্রীমা। পাশাপাশি গৌরবের সঙ্গে একটি রোম্যান্টিক ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করে দুজনের তরফেই হোলির শুভেচ্ছা জানান।


টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীরা এমনিতে বিশেষ ছুটি পান না। তবে গত রবিবার মাসের দ্বিতীয় রবিবার হওয়ায় শ্যুটিং বন্ধ ছিল, পরের দুদিন দোল এবং হোলি-তাই লম্বা ছুটি পাওয়ায় একসঙ্গে তিরুপতি উড়ে এসেছিলেন এই জুটি। আর সেখান থেকেই নিজেদের ভালোবাসার কথা জানিয়ে দিলেন তাঁরা। চেন্নাই হয়ে মঙ্গলবার পুণে উড়ে গিয়েছেন এই লাভ বার্ডস।


গৌরব-শ্রীমার এই ছবি গুলো নিঃসন্দেহে কপল গোলস দিচ্ছে (ছবি-ইনস্টাগ্রাম)
গৌরব-শ্রীমার এই ছবি গুলো নিঃসন্দেহে কপল গোলস দিচ্ছে (ছবি-ইনস্টাগ্রাম)

গৌরব-শ্রীমা তাঁদের সম্পর্কের কথা জানানোর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। নতুন জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন তাঁদের ফ্যানেরা।

বন্ধ করুন