বাংলা নিউজ > বায়োস্কোপ > দু-দশক পুরোনো স্যুইম স্যুটে অভিনেত্রী, ৪২ বছরেও 'ফিটনেস গোল' দিচ্ছেন গুল পনাগ
দু-দশক পুরোনো স্যুইম স্যুটে অভিনেত্রী গুল পনাগ (ছবি ইনস্টাগ্রাম)
দু-দশক পুরোনো স্যুইম স্যুটে অভিনেত্রী গুল পনাগ (ছবি ইনস্টাগ্রাম)

দু-দশক পুরোনো স্যুইম স্যুটে অভিনেত্রী, ৪২ বছরেও 'ফিটনেস গোল' দিচ্ছেন গুল পনাগ

  • ২০ বছর আগের সুইম স্যুটে ভাইরাল গুল পনাগের ছবি, এই নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। 

দু-দশক পুরোনো স্যুইম স্যুটে নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী গুল পনাগ। ২০১৯ সালে মালদ্বীপে গিয়ে যে সুইম স্যুট তিনি পরেছিলেন সেটি তাঁর কুড়ি বছরের পুরোনো জানিয়েছেন অভিনেত্রী। তবে সেটা পরে তিনি বেশ স্বাচ্ছন্দ্য বোধ করেন জানান তিনি। দ্য ফ্যামিলি ম্যান-এর দ্বিতীয় সিজেনে দেখা মিলবে অভিনেত্রী গুল পনাগ-এর।  

ইটি টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘২০ বছর আগে যে সুইম স্যুট আমি পরেছি, সেটা কুড়ি বছর পরও আমার গায়ে হচ্ছে। আমি জানিনা এটা কত মানুষের পক্ষে হওয়া সম্ভব, তবে তাঁদেরও উচিত নিজেদের কুড়ি বছর বয়সের ছবি পোস্ট করা'।

কালো স্যুইম স্যুটের ছবি সম্পর্কে অভিনেত্রী জানিয়েছেন, ‘কালো স্যুইম স্যুটের ছবিটা গত বছর মালদ্বীপে ছুটিতে গিয়ে তোলা। যদি আমায় এটাতে মানায়, তবে কেন আমি পরবো না এটাকে! যখন তোমার বয়স ৪২-এর কোঠায় তবুও তুমি ২০ বছর বয়সের জামাকাপড় পরতে পারো, এটা একটা দারুণ ব্যাপার নয় কি! আমি কুড়ি বছর আগেও যেমন ছিলাম তেমনই আছি। আসল ব্যাপার হল আমি নতুন জামাকাপড় কিনব কেন, যখন আগের পোশাকই আমার গায়ে ফিট হচ্ছে?’

সামাজিক মাধ্যমে নেটিজেনদের মন্তব্য দেখে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি কোনও কিছু চাপের ভেবে নিই না। আমি নিজের জন্য বাঁচি, এটাই আসল ব্যাপার। আমি কমেন্টগুলো পড়েছি। বেশিরভাগ মানুষই অবাক হয়েছে আমি একই পোশাকে ফিট করলাম কীভাবে তা দেখে। অন্য কেউ কখনই তোমার জীবন চালাতে পারে না।‘

ফিটনেসের দিক থেকে অভিনেত্রী গুন পনাগকে দারুণ আত্মবিশ্বাসী মনে হয়েছে। ৪২ বছর বয়সেও নিজেকে হামেশাই একদম সুপারফিট ভঙ্গিতে মেলে ধরেন নায়িকা। 

 

বন্ধ করুন