বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: ‘ভুয়ো খবর থেকে দূরে থাকা ভালো’, সাবার সঙ্গে লিভ ইনের খবরকে মিথ্যে বললেন হৃতিক

Hrithik-Saba: ‘ভুয়ো খবর থেকে দূরে থাকা ভালো’, সাবার সঙ্গে লিভ ইনের খবরকে মিথ্যে বললেন হৃতিক

হৃতিক-সাবা

Hrithik Roshan-Saba Azad: সম্প্রতি খবর রটে গিয়েছিল, একসঙ্গে থাকার প্ল্যানিং করছেন হৃতিক-সাবা। সেই মতো নাকি মুম্বইয়ের মন্নত নামের একটি বাড়িতে একটি অ্যাপার্টমেন্টে ভাড়়া নিয়েছেন দুজনে। যদিও সেই খবরকে মিথ্যে বলে

সাবা আজাদ হৃতিক রোশনের সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বয়সে অনেকটাই ছোট সাবাকে নিজের মন দিয়ে ফেলেন বলিউড তারকা। এই সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোছাপ করেননি তাঁরা। তবে এও জানিয়েছেন, বিয়ে পর্যন্ত গড়ানোর আগে একে অপরকে সময় দিতে চান তাঁরা।

সম্প্রতি খবর রটে গিয়েছিল, একসঙ্গে থাকার প্ল্যানিং করছেন হৃতিক-সাবা। সেই মতো নাকি মুম্বইয়ের মন্নত নামের একটি বাড়িতে একটি অ্যাপার্টমেন্টে ভাড়়া নিয়েছেন দুজনে। এবার সেখানেই করবেন লিভ ইন। বিল্ডিংয়ের শীর্ষে দুটি ফ্লোরে আপাতত কাজ চলছে, আর তা শেষ হলেই তাঁরা সেখানে চলে যাবেন। এটি বানাতে হৃতিক প্রায় ১০০ কোটি টাকা খরচ করেছেন।

আরও পড়ুন: ঐন্দ্রিলাকে নিয়ে ফেসবুকে আর লিখবেন না, প্রোফাইল ডিঅ্যাক্টিভেট করলেন সব্যসাচী

যদিও সমস্ত জল্পনায় জল ঢাললেন ‘ব্যাং ব্যাং’ অভিনেতা। রবিবার দুপুরে নেটমাধ্যমে টুইট করে হৃতিক লিখেছেন, এই খবরে কোনও সত্যতা নেই। পাবলিক ফিগার হওয়ার দরুন তিনি সবসময়ই লোকের কৌতূহলের মধ্যে থাকেন। তবে মিথ্যে খবর রটে যাওয়ার থেকে সকলকে সাবধান করেছেন তিনি।

হৃতিককে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল 'বিক্রম বেদা' ছবিতে। যাতে ছিলেন সইফ আলি খান, রাধিকা আপ্তে, রোহিত সরফ, যোগিতা বিহানি। ২০১৭ সালের একই নামের তামিল সিনেমার রিমেক ছিল এই ছবি, যদিও বক্স অফিসে সেভাবে ছাপ ফেলতে পারেনি।

‘জিন্দেগি না মিলেগি দোবারা’ অভিনেতাকে দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুরের সঙ্গে সিদ্ধার্থ আনন্দের অ্যাকশন থ্রিলার 'ফাইটার'-এ দেখা যাবে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.