বাংলা নিউজ > বায়োস্কোপ > আমচাই বিয়ে সেরে নিলেন ইন্দ্রাশিস, জানালেন ১০ বছরের গোপন প্রেমের অজানা গল্প
স্ত্রী সৌরভীর সঙ্গে অভিনেতা। 
স্ত্রী সৌরভীর সঙ্গে অভিনেতা। 

আমচাই বিয়ে সেরে নিলেন ইন্দ্রাশিস, জানালেন ১০ বছরের গোপন প্রেমের অজানা গল্প

  • বন্ধু থেকে প্রেম সে যেন রূপকথার গল্পের মতো, পরিণতি পেল দীর্ঘ ১০ বছরের সম্পর্ক। 

দীর্ঘ ১০ বছরের বন্ধুত্ব। অবশেষে ১৫ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা ইন্দ্রাশিস রায় এবং সৌরভী তরফদার। দীর্ঘদিনের বান্ধবী সৌরভীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন ইন্দ্রাশিস। 

রূপকথার মতো তাঁদের প্রেম কাহিনি। দীর্ঘ আট বছর বন্ধুত্ব থাকার পর দু বছর আগে বছরের শেষ দিনে অর্থাৎ নতুন বছরের পার্টিতে সৌরভীকে বিয়ের প্রস্তাব দেন অভিনেতা। ভাবার জন্য এক মিনিট সময় নিয়ে, ইন্দ্রশিসকে হ্যাঁ বলে দেন সৌরভী। তবে অভিনেতার কাছে কোনো আংটি ছিল না সেই সময়। তাই নতুন বছরের ভোরে আংটি ছাড়াই প্রেমিকাকে প্রপোজ করেন অভিনেতা। ইন্দ্রশিয়ের কথায়, তিনি সৌরভীর চেয়ে অনেক বেশি রোম্যান্টিক। এখনো তিনি রূপকথার গল্পে বিশ্বাস করেন।

সম্পর্কটা কীভাবে হল? এক সাক্ষৎকারে অভিনেতা জানিয়েছেন, এটা ঠিক কীভাবে বা কখন ঘটেছিল সত্যি তিনি নিজেও জানি না। প্রকৃতপক্ষে, তাঁরা দু'জনেই সম্পর্কের ক্ষেত্রে একে অপরের জন্য অনুভূতি বুঝতে পেরেছেন। এমনকি তাঁদের বন্ধন আরো দৃঢ় হয়েছে কারণ তাঁরা একে অপরের সঙ্গে সব সমস্যা ভাগ করে নিতেন।

ইন্দ্রাশিস আরও বলেন, গত বছর তাঁদের দুই পরিবার ১৫ ই জানুয়ারী সিদ্ধান্ত নিয়েছেন বিয়ের তারিখ হিসেবে। তাই বর্তমান পরিস্থিতি সত্ত্বেও তাঁরা সেই দিন রেজিস্ট্রি করে বিয়ে সেরেছেন। করোনার জেরে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই বসে অভিনেতার বিয়ের আসর।

বন্ধ করুন