বাংলা নিউজ > বায়োস্কোপ > Raavan: পর্দায় ‘রাবণ’ হয়ে উঠবেন জিৎ! চাহনি দেখেই পিলে চমকালো নেটিজেনদের
‘রাবণ’ পোস্টার
‘রাবণ’ পোস্টার

Raavan: পর্দায় ‘রাবণ’ হয়ে উঠবেন জিৎ! চাহনি দেখেই পিলে চমকালো নেটিজেনদের

  • আগামী ছবি 'রাবণ'-এর পোস্টার এবং ছবিতে তাঁর ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন অভিনেতা জিৎ।

কাটা ভ্রু নিয়ে ‘রাবণ’ অবতারে ধরা দিলেন অভিনেতা জিৎ। সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ছবির ঘোষণা করলেন অভিনেতা। পোস্টারে এক অপ্রত্যাশিত লুকে দেখা গেছে তাঁকে। লম্বা চুল, গাল ভর্তি দাঁড়ি, একটা চোখের মণির রঙ বাদামী এবং অপরটি লাল। দৃঢ় চোখের চাউনি, ঠোঁটে কুটিল হাসিতে দেখা যায় অভিনেতাকে। বিজয়া দশমীর দিন আগামী ছবি 'রাবণ'-এর পোস্টার এবং ছবিতে তাঁর ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন অভিনেতা। 

নিজের প্রযোজনা সংস্থা জিৎ ফিল্মওয়ার্কস থেকেই মুক্তি পাবে ছবিটি। জিতের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছেন অমিত জুমরানি। পরিচালনার দায়িত্বে রয়েছেন এম এন রাজ। আগামী ছবির ফার্স্ট লুক শেয়ার করে জিৎ জানিয়েছেন যে, খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং। ছবিতে জিৎ ছাড়া আর কে কে অভিনয় করছেন, তা অবশ্য এখনও কিছু জানানো হয়নি।

চলতি বছর দুর্গা পুজোয় মুক্তি পেয়েছে জিতের ‘বাজি’। দক্ষিণী ছবি ‘নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল রিমেক এই ছবি। ছবিতে জিতের বিপরীতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। এখনও সিনেমা হলে রমরমিয়ে চলছে 'বাজি'। এই ছবি দিয়েই প্রথমবার জুটি বাঁধলেন জিৎ-মিমি। আর নতুন ছবি মুক্তি পাওয়ার পরপরই নতুন ছবির কথা ঘোষণা করে দিলেন জিৎ।

'রাবণ'-এ জিতের এমন লুক দেখে উচ্ছ্বাস ধরে রাখতে পারেনি নেটিজেন। এমনকি কমেন্টে বক্সে তাঁর আসন্ন এই ছবির লুক দেখে প্রশংসা জানাতে দেখা গেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, এনা সাহা, রুক্মিনী মৈত্র, জিতের প্রথম ছবি 'সাথী'র নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদী সহ ইন্ডাস্ট্রির অন্যান্য সহকর্মীদের। 

 

বন্ধ করুন