বাড়ি > বায়োস্কোপ > বয়স্ক বিদেশি মহিলার সঙ্গে মাঝরাস্তায় তুমুল নাচ জিতের,ভাইরাল ভিডিয়ো
সোনা রে সোনা রে গানে জমিয়ে নাচলেন জিত ও তাঁর বিদেশি ভক্ত (ছবি-ইনস্টাগ্রাম)
সোনা রে সোনা রে গানে জমিয়ে নাচলেন জিত ও তাঁর বিদেশি ভক্ত (ছবি-ইনস্টাগ্রাম)

বয়স্ক বিদেশি মহিলার সঙ্গে মাঝরাস্তায় তুমুল নাচ জিতের,ভাইরাল ভিডিয়ো

  • জিতের ছবি মানেই বিদেশের রাস্তায় জমজমাট নাচের সিকুয়েন্স, আর ভরপুর রোম্যান্স। করোনা সংকটে এই সবকিছু ভীষণ মিস করছেন জিত।

সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রাখতেই ভালোবাসেন জিত। খুব বেশি ছবি বা ভিডিয়ো পোস্ট করতে ভালোবাসেন না তিনি। কিন্তু তা বলে ভক্তদের মধ্যে এই সুপারস্টারকে নিয়ে উচ্ছ্বাসের খামতি নেই। বাংলা কমার্শিয়াল ছবির সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছে জিতের নাম। জিতের ছবি মানেই বিদেশের রাস্তায় জমজমাট নাচের সিকুয়েন্স, আর ভরপুর রোম্যান্স। করোনা সংকটে এই সবকিছু ভীষণ মিস করছেন জিত। তাই বোধহয় একটি পুরোনো ভিডিয়ো শেয়ার করে স্মৃতি রোমন্থন করলেন নায়ক। 

শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন জিত, যেখানে বিদেশের মাটিতে এক বয়স্ক বিদেশিনীর সঙ্গে জমিয়ে নাচছেন জিত। আসলে সব বয়সী নারী হৃদয়েই যে জিতের চার্ম সমান কাজ করে তা বেশ পরিষ্কার এই ভিডিয়োয়। ভিডিয়োর ক্যাপশনে তারকা লেখেন, 'জীবনের পথে এগিয়ে আবারও কবে আমরা নিজেদের অনুভূতি এভাবেই অন্তর থেকে প্রকাশ করতে পারবো, বলতে পারবো.. সোনা রে, সোনা রে, কাছে আয় না রে'

জিতের ক্যাপশন বলে দিচ্ছে তাঁর মনের কথাটা। এখন সামাজিক দূরত্ব মেনেই চলতে হচ্ছে সকলকে। একে অপরের পাশে থাকলেও কাছে থাকা যাবে না। আলিঙ্গন করা যাবে না, হ্যান্ডশেক করা যাবে না। করোনা সংক্রমণ আমাদের জীবনটা আদ্যোপান্ত পাল্টে দিয়েছে। পাশাপাশি সিরিয়ালের শ্যুটিং শুরু হলেও ছবির শ্যুটিং এখনও শুরু হয়নি। আসলে অনুমতি থাকলেও করোনা নিয়মবিধি মেনে ফিল্মের শ্যুটিং করাটা আরও বেশি চ্যালেঞ্জিং হতে চলেছে। অন্যদিকে সিনেমাহল বন্ধ থাকায় অনিশ্চয়তা রয়েই গিয়েছে। 

প্রসঙ্গত, ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত জিৎ-শুভশ্রী জুটির 'অভিমান' ছবির সুপারহিট গান ‘সেলফি’। শুদ্ধ রয়ের কম্পোজ করা, নাকাশ আজিজের গাওয়া সেই গানটির সঙ্গে বয়স্ক বিদেশিনীর সঙ্গে নাচতে দেখা গেল জিতকে। পরিচালক রাজ চক্রবর্তীর এই ছবিতে অভিনয় করেছিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও।

 

প্রসঙ্গত লকডাউন শুরুর আগে লন্ডনে নিজের আসন্ন ছবি বাজির শ্যুটিংয়ে গিয়েছিলেন জিত। মাঝপথেই শ্যুটিং বন্ধ রেখে তড়িঘড়ি দেশে ফিরে আসতে হয় অভিনেতাকে। এই ছবিতে জিতের বিপরীতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন মিমি চক্রবর্তী। 

 

বন্ধ করুন