বাংলা নিউজ > বায়োস্কোপ > মানিকে মাগে হিথে: সৈকত শহরে কত্থক নেচে ভাইরাল জিতু! সাই করে উড়ে এল জুতো
জিতু-নবনীতা
জিতু-নবনীতা

মানিকে মাগে হিথে: সৈকত শহরে কত্থক নেচে ভাইরাল জিতু! সাই করে উড়ে এল জুতো

  • বেড়াতে গিয়ে জমিয়ে কত্থক নাচলেন জীতু। এরপর… দেখুন ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডে ভাসলেন অভিনেতা জিতু কমল। সমুদ্রের বীচে দাঁড়িয়ে ‘মানিকে মাগে হিথে’ গানে কত্থক নাচলেন অভিনেতা। ভাইরাল হল সেই ভিডিয়ো। সম্প্রতি অভিনেত্রী স্ত্রী নবনীতা দাসকে নিয়ে সৈকত শহরে বেড়াতে গেছেন জিতু। সেখান থেকেই একের পর এক ছবি এবং ভিডিয়ো শেয়ার করছেন তারকা জুটি। 

করোনার জেরে এতদিন ঘরবন্দি ছিল মানুষ। এবার একটু একটু করে ঘর থেকে বাইরে বেরোচ্ছে সকলে। বলিউড, টলিউডের তারকারাও বেরিয়ে পড়ছেন একটু কয়েকদিন ছুটি কাটাকে। বন্দিদশা থেকে কয়েকদিনের ছুটিতে বেরিয়ে পড়েছেন এই টেলি তারকা জুটি। যদিও কোথায় গিয়েছেন তাঁরা সে বিষয় খোলসা করে কিছুই জানাননি। তবে একান্তে দারুণ সময় উপভোগ করছেন দুজনে তা তাঁদের সোশ্যাল মিডিয়ার দেওয়াল দেখলেই বোঝা যায়।

শনিবার সকালেই নিজেদের গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছিলেন এই টেলি তারকা দম্পতি। ট্রেন্ডিং গানের ভিডিয়োতে জিতুকে দেখা গেছে, নাচে মত্ত অভিনেতা। এমন সময় তাঁর পারফরমেন্স বিচারে ধেয়ে আসছে একপাটি জুতো। আর জুতো উড়ে আসতে দেখেই ক্যামেরার সামনে থেকে পালিয়ে যান জিতু।

২০১৯-এর ৬ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুজনে। সাংসারিক বন্ধনে বাঁধা পড়ে চুটিয়ে সংসার করছেন টেলি দুই অভিনেতা জিতু-নবনীতা।

 

 

বন্ধ করুন