বাংলা নিউজ > বায়োস্কোপ > টলিউডে মানা হচ্ছে না করোনাবিধি, কোভিড পরীক্ষা করালেন ‘হয়তো তোমারই জন্য’-র জিতু কমল
জিতু কমল (ছবি-ইনস্টাগ্রাম)
জিতু কমল (ছবি-ইনস্টাগ্রাম)

টলিউডে মানা হচ্ছে না করোনাবিধি, কোভিড পরীক্ষা করালেন ‘হয়তো তোমারই জন্য’-র জিতু কমল

  • আকাশ ৮ চ্যানেলের ‘হয়তো তোমারই জন্য’ ধারাবাহিকের অন্য দুই অভিনেতা চৈতি ঘোষাল, অনামিকা সাহার রিপোর্ট পজিটিভ এসেছে। জ্বর রয়েছে জিতুরও। 

কিছুদিন আগেই টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী চৈতি ঘোষাল দাবি করেছিলেন, করোনা বিধি মানা হচ্ছে না টলিউডে। এমনকী, জ্বর লুকিয়ে কাজও করছেন অনেকে। এবার সই অভিযোগ আনলেন আকাশ ৮ চ্যানেলের ‘হয়তো তোমারই জন্য’ ধারাবাহিকের মুখ্য অভিনেতা জিতু কমল। শুক্রবার ইনস্টায় নিজের করোনা পরীক্ষা করার ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘জানি না কাল কি অপেক্ষা করছে… ভয় অন্য জায়গায়, আমার দ্বারা কেউ সংক্রমিত না হয় যেন।’

জানা যাচ্ছে, দিন দুই ধরে জ্বর, সর্দি-কাশি। ফলে সঙ্গে সঙ্গে কাজ বন্ধ করে বাড়িতে নিভৃতবাসে রয়েছেন জিতু। করোনা পরীক্ষার ফলাফল এখনও জানতে পারেননি।

আকাশ ৮ চ্যানেলের ‘হয়তো তোমারই জন্য’ ধারাবাহিকের অন্য দুই অভিনেতা চৈতি ঘোষাল, অনামিকা সাহার রিপোর্ট পজিটিভ। নিভৃতবাসে রয়েছেন জিতুর অভিনেত্রী-স্ত্রী নবনীতা দাসও। স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে ‘মা তারা’র ভূমিকায় অভিনয় করেন নবনীতা। যেহেতু একই সঙ্গে থাকেন, তাই ঝুঁকি এড়াতে এই সিদ্ধান্ত নিয়েছে এই তারকা জুটি।   

ইনস্টাগ্রামে কোভিড সংক্রান্ত নিয়মাবিধিও শেয়াক করেছেন জিতু। প্রতিবেশীর করোনা হলে, তাঁর পরিবারের সবাইকে কোয়ারেন্টিনে থাকতে হলে কী করতে হবে সেটাই পোস্ট করেছেন অভিনেতা। সবার মধ্যে মানবিকতা বাড়াতে এই উদ্যোগ নিয়েছেন তিনি।

এর আগে চৈতি ঘোষালও দাবি করেছিলেন জ্বর হলে অনেকে জ্বরের ওযুধ খেয়ে নিচ্ছে। মানছে না কোনও নিয়ম। সেই ভাবেই কাজে আসছে। যার ফলে আরও বেশি করে ছড়াচ্ছে করোনা। টলিউডে করোনা বিধি শুধু নিয়ম হয়েই থেকে গিয়েছে বলে দাবি করেছিলেন অভিনেত্রী।  

বন্ধ করুন