বাংলা নিউজ > বায়োস্কোপ > আজকাল সিগারেট খায় মেয়েরাও, ২০২২-এ পা দেওয়ার আগেই তাই ধূমপান ছাড়তে চান জয়জিৎ!
নতুন বছরে ধূমপান ছাড়তে চান জয়জিৎ। (ছবি-ফেসবুক)

আজকাল সিগারেট খায় মেয়েরাও, ২০২২-এ পা দেওয়ার আগেই তাই ধূমপান ছাড়তে চান জয়জিৎ!

  • নতুন বছরে জয়জিত চাইছেন সিগারেট ছাড়তে, কিন্তু পারবেন কি?

‘নিউ ইয়ার রেজোলিউশন’ কথাটার সাথে আমরা কমবেশি সকলেই পরিচিত। এমন একটা শপথ নেওয়া নতুন বছরের আগে যা আমরা নিজেদের মধ্যে দেখতে চাই। নিজেদের ঠিক সেভাবে পেতে চাই ওরকম একটা বদল নিয়ে মন তৈরি করা ও সেটাই মেনে চলার ইচ্ছে! 

টলিউড অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় নতুন বছরে সিগারেট ছাড়ার কথা ভেবেছেন। যার আঁচ তিনি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। লেখেন, ‘চেষ্টা করেও ছাড়তে পারছি না ۔۔۔ তোমাদের উপদেশ চাই।’ সেটা আসলে সিগারেট। মাধ্যমিকের পড়েই প্রথম সিগারেটে সুখটান দিয়েছিলেন। আর তা এখনও চলছে। তবে, সংখ্যাটা একটু কমেছে। আগে যেই ছেলে দিনে ৬০টা সিগারেট খেত, এখন সে ওই ৬-৭টা খায়!

টিভি নাইন বাংলাকে জয়জিৎ জানিয়েছেন, তাঁর সিগারেট খাওয়ার অনুপ্রেরণা বিশ্বের তামাম গোয়েন্দারা। ফেলুদা, ব্যামকেশ, শার্লকরা ধূমপানে আসক্ত। ব্যাপারটা একসময় বেশ ম্যানলি লাগত তাঁর। সঙ্গে মজা করে বলেন,  ‘এখন কিন্তু আর লাগে না। এখন মহিলারা এতবেশি সিগারেট খান, যে মনে হচ্ছে ছেড়ে দিলেই ভালো।’

কিছুদিন আগে সিগারেট ছেড়ে দেবেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও। ধুমপানের ক্ষতিকারক দিক আমজনতার জানেন তারকারাও। তবে, অভ্যাসের দায়ে ছাড়তে পারেন না কেউ কেউ। চায়ের সাথে সিগারেটে টান দেওয়া, বন্ধুদের সাথে আসরে সিগারেট হাতে নিয়ে তর্ক, কাউন্টারে ধূমপান করে ভালোবাসা বাড়ানো কি এত সহজে ছাড়া যায়!

বন্ধ করুন