বাংলা নিউজ > বায়োস্কোপ > 'লাভ আজ কাল'-এর ব্যর্থতা নিয়ে এতদিনে মুখ খুললেন কার্তিক আরিয়ান
অভিনেতা কার্তিক আরিয়ান
অভিনেতা কার্তিক আরিয়ান

'লাভ আজ কাল'-এর ব্যর্থতা নিয়ে এতদিনে মুখ খুললেন কার্তিক আরিয়ান

  • ছবি মুক্তি পাওয়ার পর ছবির রিভিউ খুব একটা ভালো মেলেনি, বক্স অফিসে ব্যর্থ কার্তিকের এই ছবি। 

বলিউডের ইয়াং ব্রিগেডের নায়কদের মধ্যে অন্যতম হার্টথ্রব কার্তিক আরিয়ান। কেরিয়ারের শুরু থেকেই হিটের তকমা গায়ে লেগে রয়েছে অভিনেতার। প্যায়ার কা পঞ্চনামা দিয়ে খ্যাতির শিখরে পৌঁছানো কার্তিক ‘সোনু কে টিট্টু কী সুইটি’র মতো সাধারণ বাজেটের ছবি দিয়েও বক্স অফিসে শোরগোল ফেলেছেন। তবে চলতি বছরের শুরুতেই কার্তিকের কেরিয়ারের অন্যতম চর্চিত ছবি ‘লাভ আজ কাল’ অপ্রত্যাশিতভাবেই ব্যর্থ হয়। পরিচালক ইমতিয়াজ আলি নিজের পুরনো ছবির নাম নিয়ে ফের তৈরি করেন ‘লাভ আজ কাল’। সেকাল ও একালের প্রেম নিয়ে তৈরি ছবিতে দর্শক-সমালোচক কারুর মনেই দাগ কাটতে পারেনি। সারা-কার্তিকের রসায়ন, তাঁদের অফ-স্ক্রিন প্রেমের চর্চার জেরে ছবি নিয়ে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছিল ঠিকই, তবে মুক্তির পর হাতে এসেছে শুধুই হতাশা। 

ছবি মুক্তি পাওয়ার পর বক্স অফিসে নানা প্রশ্নের সম্মুখীন হয়। এমনকি ছবির রিভিউ-ও খুব একটা ভালো মেলেনি, বক্স অফিসে তেমন হিট করেনি ছবি। এই ব্যর্থতার সঙ্গে কীভাবে খাপ খাইয়ে নিলেন সেই নিয়ে প্রশ্ন করা হলে বম্বে টাইমসকে কার্তিক জানান, ‘আমার মনে হয় না, আমার কিছু হ্যান্ডেল করবার প্রয়োজন রয়েছে। যখন আমাকে ‘লাভ আজ কাল’ অফার করা হয়েছিল আমার কাছে সবচেয়ে বেশি উৎসাহের বিষয় ছিল ইমতিয়াজ আলির প্রেম কাহিনির অংশ হওয়ার সুযোগ এবং আমার কল্পনা বাস্তবের সঙ্গে মিলে গেছে'। 

তিনি আরও জানান, ইমতিয়াজের সেট থেকে তিনি অনেক কিছু শিখতে পেরেছেন। একটা অন্যরকমের উন্মাদনা ছিল। বক্স অফিসে ভালো প্রতিক্রিয়া উৎসাহ দেয় তবে। তবে ছবিতে গড় সফলতা, তাঁকে খুব বেশি ভাবায় না কিংবা চিন্তায় ফেলে না। তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল পরিচালকের দ্বারা, যা তাঁকে সন্তুষ্টি দিয়েছিল।

‘লাভ আজ কাল’ (ছবি সংগৃহীত)
‘লাভ আজ কাল’ (ছবি সংগৃহীত)

বক্স অফিসে প্রায় ৫০ কোটি টাকার ব্যবসা করে ছবিটি। ‘যব হ্যারি মেট সেজল’-এর পর পর ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’ বক্স অফিসে ব্যর্থ হয়েছে। চলতি বছর ভালোবাসার সপ্তাহে মুক্তি পেয়েছিল এই প্রেমের ছবি। 

ইতিমধ্যেই কার্তিরকের ঝুলিতে রয়েছে একগুচ্ছে ছবি। রাম মাধবানীর থ্রিলার ধামাকাতে দেখা মিলবে তাঁর। এছাড়াও ‘ভুল ভুলাইয়া’ এবং ‘দোস্তানা’র সিক্যুয়ালে দেখা যেতে পারে অভিনেতাকে। 

বন্ধ করুন