বাংলা নিউজ > বায়োস্কোপ > ছবির জন্য আকাশ ছোঁয়া পারিশ্রমিক দাবি কার্তিকের! টাকার অঙ্ক শুনলে চমকে উঠবেন
কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ান

ছবির জন্য আকাশ ছোঁয়া পারিশ্রমিক দাবি কার্তিকের! টাকার অঙ্ক শুনলে চমকে উঠবেন

  • কেন আচমকা নিজের দর বাড়ালেন কার্তিক আরিয়ান?

নতুন ছবির অফার হাতে পেতেই, একধাক্কায় নিজের পরিশ্রমিক বাড়িয়ে ফেললেন কার্তিক আরিয়ান। কিছুদিন আগেই সাজিদ নাদিওয়ালা প্রযোজিত ছবির জন্য প্রায় ১৫ কোটি টাকা দাবি করেছিলেন অভিনেতা। এই রোম্যান্টিক কমেডি ছবিতে কিয়ারা আডবানির বিপরীতে অভিনয় করবেন তিনি। 

এরই মধ্যে নতুন ছবির অফার পেলেন কার্তিক। আলা ভাইকুন্থাপুরামালো (Ala Vaikunthapuramloo)-র হিন্দি রিমেক হতে চলেছে। ছবির নাম ‘শেহজাদা’(Shehzada)। এই ছবির অফার হাতে পেতেই ২১ কোটি টাকা পারিশ্রমিক চেয়ে বসলেন কার্তিক। ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যাবে কৃতী শ্যাননকে। 

সূত্রের খবর, ছবির বাজারে একটি ছবির চাহিদা এবং তাঁর জঁর বিচার করে পারিশ্রমিকে রদবদল করছেন অভিনেতা। সাজিদ নাদিওয়ালার ছবিতে বাজেট সীমিত থাকায় পারিশ্রমিক কম চেয়েছেন কার্তিক। কিন্তু ‘শেহজাদা' কমার্শিয়াল এন্টারটেনমেন্ট ছবি। বক্স অফিসে দারুণ ব্যবসা করতে পারে এই ছবি। সেইজন্য এই ছবির ক্ষেত্রে নিজের পারিশ্রমিক অনেকটাই বাড়িয়ে দিয়েছেন অভিনেতা। 

শোনা গেছে, অভিনেতার জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এই পারিশ্রমিক দিতে রাজিও হয়েছেন প্রযোজক। এই ছবির পরিচালনায় রয়েছেন, ডেবিড ধাওয়ানের বড় ছেলে রোহিত ধাওয়ান। 

 

বন্ধ করুন