বাংলা নিউজ > বায়োস্কোপ > টিকা নিয়েও করোনার কবলে কৌশিক সেন-রেশমি সেন, রয়েছেন হোম আইসোলেশনে
কোভিড-১৯ পজিটিভ তারকা দম্পতি
কোভিড-১৯ পজিটিভ তারকা দম্পতি

টিকা নিয়েও করোনার কবলে কৌশিক সেন-রেশমি সেন, রয়েছেন হোম আইসোলেশনে

  • কোভিড-১৯ আক্রান্ত তারকা দম্পতি কৌশিক সেন ও রেশমি সেন। তবে রিপোর্ট নেগেটিভ ঋদ্ধির। 

টলিপাড়ায় ঝাঁকিয়ে বসেছে করোনার প্রভাব। প্রতিদিনই সামনে আসছে তারকাদের কোভিড আক্রান্ত হওয়ার খবর। এবার জানা গেল করোনা রিপোর্ট পজিটিভ এসেছে ছবি ও রঞ্চমঞ্চের পরিচিত মুখ কৌশিক সেন ও রেশমি সেনের। এই তারকা দম্পতির রিপোর্ট পজিটিভ হলেও করোনা নেগেটিভ তাঁদের পুত্র, অভিনেতা ঋদ্ধি সেন। তাই কিছুটা স্বস্তিতে তাঁরা। আপতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন কৌশিক ও রেশমি। চিকিত্সকের পরামর্শ অনুযায়ী করোনা-বিধি মেনে চলছেন। 

জানা গিয়েছে, গত ১৪ই এপ্রিম কৌশিকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে, চারদিন পর করোনার কবলে পড়েন রেশমি। অথচ দুজনেরই কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়া হয়ে গিয়েছে। এক সাক্ষাত্কারে কৌশিক সেন জানিয়েছেন, এই পরিস্থিতিতেও রাজনৈতিক মিটিং-মিছিলের বহর থেকে তিনি স্তম্ভিত। তাঁর পালটা প্রশ্ন- এই অবস্থাতেও কী করে প্রধানমন্ত্রী একের পর এক সভা করে গেলেন?

কীভাবে কোভিড আক্রান্ত হলেন এই তারকা দম্পতি? নিশ্চিত না হলেও কৌশিকের লেখা একটি নাটক মঞ্চস্থ করছিল অন্য একটি দল। সেই দলকেই প্রশিক্ষণ দিতে গিয়েছেলন অভিনেতা। সেখান থেকেই সংক্রমিত হতে পারেন বলে আশঙ্ক্ষা প্রকাশ করেছেন কৌশিক সেন। জ্বরের পাশাপাশি স্বাদ-গন্ধ হারান অভিনেতা। এরপর একই উপসর্গ দেখা যায় স্ত্রী, রেশমি সেনের শরীরেও। 

টাইমস অফ ইন্ডিয়াকে রেশমি সেন জানিয়েছেন,জ্বর নিয়ে সমস্যায় ভুগলেও তাঁদের দুজনের শরীরেই অক্সিজেন স্যাচুরেশন এর মাত্রা একদম ঠিক আছে। তিনি আরও জানান, ঋদ্ধি এখন পাশেই অন্য একটি বাড়িতে থাকছে, এবং বাবা-মা'কে নির্দিষ্ট সময়মতো খাবার পৌঁছে দিয়ে যাচ্ছেন। 

বন্ধ করুন