বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আজ রায়ের দিন… আজ রায়েরও দিন’ ইনস্টা পোস্টে লিখলেন মধুমিতা সরকার
মধুমিতা সরকার 
মধুমিতা সরকার 

‘আজ রায়ের দিন… আজ রায়েরও দিন’ ইনস্টা পোস্টে লিখলেন মধুমিতা সরকার

  • সত্যজিৎ রায় ও তাঁর বিখ্যাত চরিত্রগুলোর কোলাজ দিয়ে ভিস্যুয়াল আর্টিস্ট অনিকেত মিত্র-র তৈরি ইলাস্ট্রেশন দিয়েই বিশ্ববরেণ্য পরিচালককে জন্মদিনে শ্রদ্ধা জানিয়েছেন মধুমিতা। 

জন্ম শতবার্ষিকীতে সত্যজিৎ রায়কে শ্রদ্ধা জানালেন অভিনেত্রী মধুমিতা সরকার। ইনস্টায় ভিস্যুয়াল আর্টিস্ট অনিকেত মিত্র-র একটি ইলাস্ট্রেশন শেয়ার করেন মধুমিতা। ‘বোঝে না সে বোঝে না’-র পখির শেয়ার করা সেই পোস্টে নিজেদের মতো করে সত্যজিতকে ভালোবাসা জানিয়েছেন মধুমিতার ইনস্টা ফলোয়ার-রা। 

সত্যজিৎ রায় ও তাঁর বিখ্যাত চরিত্রগুলোর কোলাজ তৈরি করে নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অনিকেত মিত্র। সেই ইলাস্ট্রেশন দিয়েই বিশ্ববরেণ্য এই পরিচালককে জন্মদিনের শ্রদ্ধা জানান অভিনেত্রী। সঙ্গে আজ যে ভোটের রায় ঘোষণা সেটাও লিখতে ভোলেননি! মধুমিতা লেখেন, ‘আজ রায়ের দিন❤️… আজ রায়েরও দিন।এবার বুঝে নিন😜’।

মধুমিতার এই পোস্টে এক ইনস্টা ফলোয়ার মন্তব্য করেছেন, ‘দারুন caption দিয়েছো। দুটো রায় ই খুব গুরুত্বপূর্ণ’। যদিও সত্যজিৎ রায়ের জন্মদিনের সঙ্গে এভাবে ভোটের রায় বেরনো নিয়ে মজা করায় অভিনেত্রীর সমালোচনাও করেছেন। 

সত্যজিৎ রায়ের ১০০ তম জন্মবার্ষিকীতে তাঁকে নিজের মতো করে শ্রদ্ধা জানিয়েছেন অনেক তারকাই। অর্জুন চক্রবর্তী, পরিচালক অনীক দত্ত তাঁদের নতুন ছবি ‘অভিযাত্রিক’ ছবির মধ্যে দিয়ে শতবর্ষে স্মরণ করেছেন সত্যজিৎকে।  

বন্ধ করুন