বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Rukmini: ‘একমাত্র তুমিই এত সুন্দর কোয়ারেন্টাইনে’, রুক্মিণীর থেকে নজর সরছে না দেবের
দেব ও রুক্মিণী। (ফাইল ছবি)
দেব ও রুক্মিণী। (ফাইল ছবি)

Dev-Rukmini: ‘একমাত্র তুমিই এত সুন্দর কোয়ারেন্টাইনে’, রুক্মিণীর থেকে নজর সরছে না দেবের

  • করোনা দেবের শরীরে থাবা বসালেও, মন খারাপ করে দিতে পারেনি।

করোনা আক্রান্ত তো কী আছে, এক্কেবারে ‘ঝাক্কাস’ মুডে আছেন দেব। বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রমণের খবর দিয়েছিলেন তিনি। সাথে জানা গিয়েছিল দেবের বান্ধবী রুক্মিণী মৈত্ররও কোভিড পজিটিভ। তারপর থেকেই দুই অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে আসতে থাকে শুভেচ্ছা বার্তা। 

তবে, করোনা দেবের শরীরে থাবা বসালেও, মন খারাপ করে দিতে পারেনি। তাই তো পরপর কয়েকদিন ধরেই দেবকে পাওয়া যাচ্ছে হাসিখুশি মেজাজে। দিন দুই আগেই এক সহকর্মীর কাছে কোয়ারেন্টাইনে বিরিয়ানি, মাটন চাপ, ফিরনি খাওয়ার আবদার জানিয়েছিলেন দেব। যদিও তা মজা করেই। এবার বান্ধবীর সাথেই করে ফেললেন মস্করা।

আসলে ইনস্টায় নিজের একটি ছবি আপলোড করেন রুক্মিণী। আর সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘কোয়ারেন্টাইন ক্রেভিং…’ আর ইমোজিতে আছে কেক, কফি আর চকোলেট। আর এই ছবিতেই কমেন্ট করেন দেব। বলা ভালো একটু লেগ পুলিং করেন আর কী! লেখেন, ‘কোয়ারেন্টাইনে একমাত্র তোমাকেই এত সুন্দর লাগে দেখতে…’!

ভাবছেন দেবের কাছ থেকে এরকম জবাব পেয়ে রুক্মিণীর কী প্রতিক্রিয়া? সেটাও মিলল কমেন্ট বক্সেই। প্রথমে ‘হা হা’ করে হাসলেন অভিনেত্রী… জবাবে লিখলেন, ‘তোমায় ভার্চুয়ালি আলিঙ্গন’!

রুক্মিণীর পোস্টে দেবের কমেন্ট।
রুক্মিণীর পোস্টে দেবের কমেন্ট।

বুধবার সকালে দেব টুইটারে লিখেছিলেন তাঁর করোনা হওয়ার খবর নিয়ে ভুল তথ্য প্রকাশ করা হচ্ছে। দেব স্পষ্ট করে দিয়েছিলেন, তখনও তিনি নিশ্চিত নন তিনি আদৌ করোনা আক্রান্ত কি না সেই ব্যাপারে, তবে কোভিড স্যাম্পেল দিয়েছেন বলেও জানিয়ে দিয়েছিলেন। তারপর রাতেই দেব জানান, মেডিকেল টেস্টের ফলাফল হাতে পেয়েছেন। তাঁর করোনা হয়েছে। সেই একইসময়ে রুক্মিণীও জানান তিনি কোভিড পজিটিভ।

বন্ধ করুন