বাড়ি > বায়োস্কোপ > ফের ত্রাতা দেব, থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুর চিকিৎসায় সহায় সাংসদ
পাশে আছেন দেব
পাশে আছেন দেব

ফের ত্রাতা দেব, থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুর চিকিৎসায় সহায় সাংসদ

  • রক্তের জোগাড় না হলে শিশুটি প্রাণে বাঁচবে না….দমদমের ছোট্ট সৌভিকের পাশে দাঁড়ালেন তারকা সাংসদ। 

রক্তের জোগাড় না হলে শিশুটি প্রাণে বাঁচবে না । ছোট্ট শরীরটার রন্ধ্রে রন্ধ্রে বাসা বেঁধেছে মারণ থ্যালাসেমিয়া । খবরটা তাঁর নজরে এসেছিলো সোশ্যাল মিডিয়ার কল্যাণে । আর তৎক্ষণাৎ অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন অভিনেতা দেব । লকডাউন এবং পরবর্তী আনলক পর্বেও বহুবার সাধারণ মানুষের আপদে-বিপদে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হতে দেখা গেছে ।আর এবার থ্যালাসেমিয়া আক্রান্ত এক শিশুর চিকিৎসায় সহায়তার দায়িত্ব নিয়ে মানবিকতার দৃষ্টান্ত রাখলেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী ।

দমদমের বাসিন্দা ছোট্ট সৌভিককে মাসে দুবার রক্ত নিতে হয়ে । অভাবের সংসারে অর্থের জোগাড় করতে না পেরে হয়তো পরিবারের ছোট্ট সদস্যকে চিরতরেই হারিয়ে ফেলবেন ভেবেছিলেন বাড়ির লোক । এই পরিস্থিতির মাঝেই শেষ আশা বুকে নিয়ে বাচ্ছাটির কথা জানিয়ে টুইটারে সাংসদ দেবের সাহায্য প্রার্থনা করেন সৌভিকের বাবার এক বন্ধু । আর এই টুইট নজরে আসতেই সাথে সাথে সাহায্যের প্রতিশ্রুতি দেন অভিনেতা । সূত্রের খবর, দেবের ব্যক্তিগত সচিব তাঁদের ফোন করে যাবতীয় ডিটেলস নিয়েছেন ।

কদিন আগেই টুইটারে ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছোট্ট সৌমদীপের কথা জানতে পেরে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছিলেন অভিনেতা । প্রতিশ্রুতি দিয়েছিলেন তাঁর টিম শিশুটির চিকিৎসায় যাবতীয় সহায়তা করবে । কথার খেলাপ হয়নি ।

অতিমারী পর্বে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানো থেকে ভিন রাজ্যে আটকে পড়া ছাত্রদের ফেরাতে উদ্যোগ নেওয়া বা প্রয়োজনে করোনা আক্রান্তের জন্য প্লাজমার ব্যবস্থা করা , বহুবার মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন এই অভিনেতা সাংসদ ।কদিন আগেই বেলঘড়িয়ার এক বৃদ্ধ মাস্ক বিক্রেতার পাশে দাঁড়িয়েছিলেন।তাঁর সাহায্যেই যাদবপুরের মুমূর্ষু করোনা রোগী ভরতি হতে পেরেছিলেন হাসপাতালে। সম্প্রতি টালিগঞ্জের এক করোনা আক্রান্ত পরিবারের আর্জিতে সাড়া দিয়ে ব্যবহার্য নিত্যসামগ্রীও পৌঁছে দিয়েছেন বাড়িতে । সোশ্যাল মিডিয়ার কল্যাণে এবার মুমূর্ষু শিশুর পাশে দাঁড়িয়ে আবারো একবার আর্তের সেবায় নিয়োজিত হলেন টলিগঞ্জের এই হার্টথ্রব নায়ক।

বন্ধ করুন