বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev: ‘চাল-ডালের দাম জানে না, দেশের সেবা করবে…’ কিশমিশের প্রচারে দাদাগিরিতে ট্রোলড দেব
চাল-ডালের দাম বলতে না পেরে ট্রোলড দেব। 

Dev: ‘চাল-ডালের দাম জানে না, দেশের সেবা করবে…’ কিশমিশের প্রচারে দাদাগিরিতে ট্রোলড দেব

  • ‘কিশমিশ’ ছবির প্রচারে দেব-রুক্মিণী সহ ছবির গোটা টিম হাজির হয়েছিলেন ‘দাদাগিরি’র সেটে। সৌরভের সাথে ফাটিয়ে মজা করেন তারকারা সেই এপিসোডে। 

এমনিতেই তারকাদের উপরে যেন একটু বেশিই আশা-প্রত্যাশা থাকে আম-জনতার। আর সেই তারকা যদি কোনও রাজনীতিবিদ হন তাহলে তো হয়েই গেল! আর দেব যে শুধু রাজনীতিতে আছেন তা নয়, সাংসদও। দু'-দু'বার ভোটে জিতেছেন। তাই যখন ‘দাদাগিরি’তে এসে সাধারণ চাল-ডালের দাম বলতে পারলেন না, তখন যেন একটু বিরক্ত হল দর্শকদের একটা অংশ।

দেব আর রুক্মিণী তাঁদের নতুন ছবি ‘কিশমিশ’-এর প্রচারে এসেছিলেন ‘দাদাগিরি’তে। সেখানে সৌরভ গঙ্গোপাধ্যায় একটি খেলা করেন। দেবের চরিত্রটি যেহেতু একটি মুদির দোকান চালাত তাই মহারাজ পরীক্ষা করেন চাল-ডালের দাম কতটা ঠিক জানেন অভিনেতা সাংসদ। কিন্তু দেখা যায়, চালের দাম খুব আত্মবিশ্বাসের সঙ্গে জানালেও ডাহা ফেল করে যান! আর তা নিয়ে ট্রোলিং। আরও পড়ুন: ‘অভিজ্ঞতা থেকে বলছি…’ দেব-রুক্মিণীকে বিয়ে নিয়ে টিপস দিলেন সৌরভ দাদাগিরিতে!

চ্যানেলের তরফে শেয়ার করা এই প্রোমো দেখে একাংশের মত, যেই মানুষটা দেশের সেবা করবে বলে ভোট চায়, সাধারণ মানুষকে তাঁদের অধিকার এনে দেবে বলে ভোট চায়, আর সে এটাই জানে না যে বাজারে এখন কোন জিনিসের কোন দাম। ‘দাদা তুমি বরং এই বোকা বোকা সিনেমাগুলি বানাও, আর ভোটে দাঁড়িও না’, মন্তব্য একজনের। আরেকজন লিখেছেন, ‘চাল-ডালের দাম না জানলে কীভাবে তুমি পার্লামেন্টে গিয়ে মূল্যবৃদ্ধি নিয়ে সাওয়াল করবে?’ শুধু দেব নন, মিমি-নুসরতদেরও বারবার এরকম পরিস্থিতিতে পড়তে হয় নিজেদের সাংসদ পদের কারণে।

প্রসঙ্গত, ‘কিশমিশ’ মুক্তি পেয়েছে গত সপ্তাহেই! এর মধ্যেই দর্শক-মনে জায়গা করে নিয়েছে এই ছবি। অনেকেরই মত, ছবিখানার প্রেমের যে টুইস্ট আছে তা সেরা! ‘টনিক’-এর মতো দেবের এই ছবিও মনে ধরেছে বাঙালির।

 

বন্ধ করুন