বাড়ি > বায়োস্কোপ > পাশে আছেন দেব! কোয়ারেন্টাইন সেন্টারে খাবার জোগাতে নাজেহাল ক্লাবকে দিলেন সাহায্য
আবারও সাহায্যের হাত বাড়ালেন সাংসদ (ছবি-ফেসবুক)
আবারও সাহায্যের হাত বাড়ালেন সাংসদ (ছবি-ফেসবুক)

পাশে আছেন দেব! কোয়ারেন্টাইন সেন্টারে খাবার জোগাতে নাজেহাল ক্লাবকে দিলেন সাহায্য

  • পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর পাশাপাশি তাঁদের থাকা-খাওয়ার বন্দোবস্ততেও অগ্রণী ভূমিকা পালন করছেন দেব। 

করোনা সংকটের সময় ঘাটালবাসীর পাশে সবরকমভাবে দাঁড়ানোর চেষ্টা করছেন সাংসদ দেব। দেবের রাজনৈতিক দর্শনের প্রশংসা না করে থাকতে পারেন না বিরোধী দলের নেতা-সমর্থকরা। করোনা সংকটের শুরুতেই দেব বলে এসেছেন 'এখন রাজনীতি করবার সময় নয়,মানুষের পাশে দাঁড়ানোর সময়'। এই ভাবনা নিয়েই এবার ঘাটালের এক স্থানীয় ক্লাবের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ঘাটালের তৃণমূল সাংসদ।  

পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে আগেই উদ্যোগী হয়েছেন দেব। এবার দাসপুরের এক ক্লাবের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তারকা। এলাকার কোয়ারেন্টাইন সেন্টারে থাকা মানুষদের দুবেলা খাবার পরিবেশন করছিল রাজনগর ইয়ং স্পোর্টিং ক্লাব। কিন্তু ক্লাবের অভিযোগ প্রশাসনের তরফে কোনও সহায়তা মেলেনি। এই খবর দেবের কানে পৌঁছানো মাত্র তিনি সাহায্যের আশ্বাস দেন। এবং সেই মতো বৃহস্পতিবার সন্ধ্যাতেই ক্লাব প্রাঙ্গনে পৌঁছে যায় এক কুইন্ট্যাল চাল, ৫০ কেজি আলু, ১০ কেজি ডাল সহ অনান্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। ভবিষ্যতেও সবরকমভাবে ক্লাবের এই উদ্যোগের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন সাংসদ দেব। 

দেবের কাছ থেকে সরাসরি সাহায্য পেয়ে আপ্লুত ক্লাবকর্তারা। স্থানীয় সংবাদ মাধ্যমকে ক্লাবের কার্যকরী সভাপতি রাজ কুমার আলু বলেন, ‘উনি যে আমাদের কথায় আমল দিলেন,এতেই আমরা খুশি’। 

ইতিমধ্যেই দেবের প্রচেষ্টায় নেপাল থেকে নিরাপদে ঘরে ফিরেছেন প্রায় তিনশো জন পরিযায়ী শ্রমিক। তাঁরা সকলেই স্বর্নশিল্পের সঙ্গে যুক্ত। এছড়াও জম্মু থেকেও প্রায় চল্লিশ জন পরিযায়ীকে ঘরে ফিরিয়েছেন দেব। এখনও নেপালে আটকে থাকা কয়েকশো বাঙালিকে ঘরে ফেরাতে উদ্যোগ নিয়েছেন তারকা। আগামী দিনেও এভাবেই বাংলার মানুষের পাশে দাঁড়াতে চান দেব। 

বন্ধ করুন