বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev: অবশেষে করোনা-মুক্ত দেব, তবে আছেন আইসোলেশনেই
দেব (ফাইল ছবি)

Dev: অবশেষে করোনা-মুক্ত দেব, তবে আছেন আইসোলেশনেই

  • করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। সোশ্যাল মিডিয়ায় জানালেন দেব নিজেই।

করোনা-মুক্ত দেব। টুইটারে নিজেই জানিয়েছেন অভিনেতা। তবে লিখেছেন, এখনই বাড়ি থেকে বেরোচ্ছেন না।

রবিবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় দেব জানান, তিনি আবার করোনা পরীক্ষা করিয়েছেন। কিন্তু এবারে রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও নিয়ম মেনে তিনি ৭ দিন বাড়িতেই থাকছেন। 

গত কয়েক দিন ধরেই দেব এবং রুক্মিণীর করোনার খবরের দিকে সকলের নজর ছিল। কখনও তাঁদের করোনা সংক্রমণ নিয়ে অনুরাগীদের উদ্বেগ, কখনও বান্ধবী রুক্মিণীকে নিয়ে দেবের রসিকতা— কোনও কিছুই বাদ পড়েনি খবর থেকে। 

বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রমণের খবর দিয়েছিলেন দেব। সঙ্গে জানা গিয়েছিল, রুক্মিণী মৈত্ররও কোভিড পজিটিভ। তারপর থেকেই দু’জনেই স্বেচ্ছা-গৃহবন্দি। তবে এর মধ্যেও হাসিখুশি মেজাজেই ছিলেন দেব। কখনও সহকর্মীর কাছে কোয়ারেন্টাইনে বিরিয়ানি, মাটন চাপ, ফিরনি খাওয়ার আবদার জানিয়েছেন। কখনও বান্ধবীর সঙ্গে ঠাট্টা করেছেন। কিন্তু তাতেও অনুরাগীদের উদ্বেগ কমছিল না।

অবশেষে রবিবার সন্ধ্যায় দেব জানালেন, তিনি করোনা-মুক্ত হয়েছেন। তার পর থেকে ভক্তরা স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। তবে রুক্মিণী এখনও কোভিড সংক্রমিতই কি না, তা এখনও জানা যায়নি। 

 

সংক্রমণের খবর দিয়ে বুধবার রুক্মিণী সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘আপনাদের সকলকে জানাতে চাই আমার করোনাপজিটিভ এসেছে। আপাতত আমি বাড়িতেই আছি আমার পারিবারিক ডাক্তারের তত্ত্বাবধানে। এটা একটা খুব কঠিন সময়। তাই মনে জোর রাখুন আর অবশ্যই মাস্ক পরুন। আশা করছি খুব জলদি সুস্থ হয়ে উঠব।’ এখনও পর্যন্ত তাঁর সংক্রমণ-মুক্ত হওয়ার খবর আসেনি।

দেব নিজের সংক্রমণ-মুক্ত হওয়ার খবর জানিয়ে সকলের কাছে মাস্ক পরার আবেদন করেছেন। বলেছেন, একমাত্র এভাবেই আমরা করোনার সঙ্গে লড়াই করতে পারি।  

বন্ধ করুন