বাড়ি > বায়োস্কোপ > গোপাল পুজোয় ব্রতী মিমি চক্রবর্তী, নায়িকার বাড়িতে জন্মাষ্টমীর ঘরোয়া আয়োজন
মিমির বাড়ির গোপাল  (ছবি-ইনস্টাগ্রাম)
মিমির বাড়ির গোপাল  (ছবি-ইনস্টাগ্রাম)

গোপাল পুজোয় ব্রতী মিমি চক্রবর্তী, নায়িকার বাড়িতে জন্মাষ্টমীর ঘরোয়া আয়োজন

  • মিমি চক্রবর্তীর বাড়িতে নিয়ম মেনেই হল জন্মাষ্টমীর আয়োজন। 

করোনা সংকট তবুও মঙ্গলবার ছিল জন্মাষ্টমী। বাঙালির ঘরে ঘরে এদিন গোলাপ পুজোর আয়োজন হয়। ঘরোয়া আয়োজনেই মঙ্গলবার জন্মাষ্টমীর পুজো সারলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। নিয়ম মেনেই গোলাপের পুজো করলেন যাদবপুরের এই তারকা সাংসদ। 

জন্মাষ্টমীতে কৃষ্ণের বালক রূপের পুজো করা হয়। কথিত আছে এইদিন ধরাধামে আবির্ভূত হয়েছিলেন শ্রীকৃষ্ণ। এদিন নিজের হাতে গোলাপকে সাজালেন মিমি, শ্রীকৃষ্ণের প্রিয় নীল বসনে বাড়ির নাড়ুগোপালকে সাজিয়েছিলেন নায়িকা। নিজের হাতেই করেছেন পুজোর  সবরকম জোগাড়।  আল্পনা আঁকা থেকে প্রদীপ সাজানো-সবকিছুতেই এক্সপার্ট মিমি। এদিন গোলাপের সবরকম প্রিয় খাবারেরও ব্যবস্থা করলেন অভিনেত্রী। ছিল আট রকমের ফল, লুচি, ভাজা, তালের বড়া, মালপোয়া, তিলের নাড়ু-আরও কত কী! আয়োজনে কোনও খামতি রাখেননি মিমি।

দেখুন ভিডিয়ো-

শ্রীকৃষ্ণের জন্মতিথিতে ভক্তিভরে পুজো সারলেন মিমি। নাড়ুগোলাপের পুজোয় সাদা কুর্তায় পাওয়া গেল মিমিকে। ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিলেন জন্মাষ্টমীর শুভেচ্ছা। উল্লেখ্য আপতত নিজের আসন্ন ছবি এসওএস কলকাতার শ্যুটিংয়ে ব্যস্ত মিমি। তবে শ্যুটিং সামলেও বাড়ির সময় নিয়ম পালন করেন নায়িকা। তাই বাদ পড়ল না জন্মাষ্টমীর পুজো। 

বন্ধ করুন