বাংলা নিউজ > বায়োস্কোপ > মৌসুনি দ্বীপে ‘রেড হট’ অবতারে উষ্ণতা ছড়ালেন মিমি চক্রবর্তী, আগামিকাল আসছে চমক
আগামী মিউজিক ভিডিয়ো শ্যুটে ব্যস্ত মিমি চক্রবর্তী
আগামী মিউজিক ভিডিয়ো শ্যুটে ব্যস্ত মিমি চক্রবর্তী

মৌসুনি দ্বীপে ‘রেড হট’ অবতারে উষ্ণতা ছড়ালেন মিমি চক্রবর্তী, আগামিকাল আসছে চমক

  • আগামী সিঙ্গলসের জন্য মৌসুনি দ্বীপে শ্যুটিং সারলেন মিমি চক্রবর্তী। মঙ্গলবার প্রকাশ্যে আসছে টিজার। 

লাল পোশাকে লাস্যময়ী মিমি। আবহাওয়ার পারদ নীচে নামলেও অভিনেত্রী উষ্ণতা ছড়াচ্ছেন সুন্দরবনের চরে মৌসুনি দ্বীপে। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ভিডিয়ো পোস্ট করে তার ঝলক প্রকাশ্যে এনেছেন তিনি। 

সেখানে দেখা যাচ্ছে,লাল গাউন শাড়িতে সমু্দ্রতীরে শ্যুট সারছেন অভিনেত্রী। ভিডিয়োতে দেখা যাচ্ছে মেক-আপ আর্টিস্ট স্যান্ডি এবং শ্যুটিং ইউনিটের সকলের সঙ্গে শ্যুটিং করার জায়গা খুঁজছেন তিনি। ভিডিয়ো পোস্ট করে মিমি মজা করে লিখেছেন, ড্রোন (একধরনের ক্যামেরা, যেটা ওড়ে নির্দষ্ট শব্দ করে) যেটা একটা নির্দিষ্টরকমের শব্দ করে, আমার কাছে সেটা হল টররররর…টররররর'। সঙ্গে মিমি অনুরাগীদের স্মরণ করিয়ে দেন- ‘মনে রাখবেন সবটা দেখে যতটা গ্ল্যামারাস মনে হয় ততটাও নয় বিষয়টা’। 

বেশ কিছুদিন ধরেই শ্যুটিংয়ের টুকরো মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন সাংসদ-তরকা। জানা যাচ্ছে, ড্রোনের মাধ্যমে শ্যুটিং সারছেন অভিনেত্রী সেথানে। নিজের আগামী সিঙ্গেলসের জন্য শ্যুটিং করছেন তিনি। মোহময়ী রূপে দেখা যায় তাঁকে।

মিমি যে অভিনয়ের পাশাপাশি গানটাও ভালো গান, তা কারুর অজানা নয়। এর আগেও মিমির ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে নায়িকার চারটি সিঙ্গলস। যেগুলির মধ্যে ‘অনজানা’, ‘পল’, ‘পরী হু মেঁয়’- গান তিনটি গত বছর ইস্তানবুলে শ্যুট করেছিলেন মিমি। লকডাউন পরবর্তী সময়ে  মিমির গলায় শোনা গিয়েছিল ‘আমার পরান যাহা চায়’ রবীন্দ্রসঙ্গীত।আবারও অভিনেত্রীর গলায় শোনা যাবে একটি রবীন্দ্র-গান। তারই প্রস্তুতি নিচ্ছেন তিনি। আগামীকাল বেরাবে তার টিজার। অধীর অপেক্ষায় মিমি-অনুরাগীরা।  

বন্ধ করুন