বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত সানি দেওল, রয়েছেন হোম আইসোলেশনে
সানি দেওল (ছবি-ইনস্টাগ্রাম) 
সানি দেওল (ছবি-ইনস্টাগ্রাম) 

করোনা আক্রান্ত সানি দেওল, রয়েছেন হোম আইসোলেশনে

  • হিমাচলের কুলুর ফার্ম হাউজে আইসোলেশনে রয়েছেন সানি দেওল। টুইটারে নিজের করোনা পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করেছেন অভিনেতা। 

কোভিড-১৯ পজিটিভ অভিনেত্রী, সাংসদ সানি দেওল। বুধবার টুইট বার্তায় করোনা আক্রান্ত হওয়ার খবর জানান ধর্মেন্দ্র পুত্র। আপতত কুলুর ফার্ম হাউজে হোম আইসোলেশনে রয়েছেন এই তারকা সাংসদ। 

 তিনি লেখেন- ‘আমার করোনা ভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছে। আমি আইসোলেশনে রয়েছি এবং ঠিক আছি। আমি সকলকে অনুরোধ করব যাঁরা সাম্প্রতিক সময়ে আমার সংস্পর্শে এসেছেন তাঁরা নিজেদের আইসোলেট করুন এবং পরীক্ষা করান’। মঙ্গলবার হিমাচল প্রদেশের হেলথ সেক্রেটারি প্রথম সানির করোনা আক্রান্ত হওয়ার খবর জানান। 

গুরুদাসপুরের বিজেপি সাংসদ সানি গত কয়েকদিন ধরেই হিমাচলের কুলুতে রয়েছে। পিটিআইটকে রাজ্যের স্বাস্থ্য সচিব জানান, জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন মুম্বই যাওয়ার পরিকল্পনা ছিল সানির। সেই কারণেই করোনা পরীক্ষা করিয়েছিলেন সানি ও তাঁর বন্ধুরা। দুর্ভাগ্যবশত অভিনেতার করোনা রিপোর্ট পজিটিভ আসে। 

৬৪ বছর বয়সী এই অভিনেতার মাসখানেক আগেই মুম্বইতে কাঁধে অস্ত্রোপাচার হয়েছে, এরপর থেকেই কুলুর ফার্মহাউজে ছিলেন সানি।  শীঘ্রই আপনের সিক্যুয়েলে দেখা মিলবে অভিনেতার। বাবা ধর্মেন্দ্র, ভাই ববি দেওল এবং ছেলে করণ দেওলের সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করবেন সানি। এই প্রথম দেওল পরিবারের তিন প্রজন্মকে একসঙ্গে কোনও ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিল শর্মা, ২০২১-এর দিওয়ালিতে মুক্তি পাবে আপনে ২। 

বন্ধ করুন