বাড়ি > বায়োস্কোপ > পাটনায় সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করলেন নানা পটেকর, জানালেন শেষ শ্রদ্ধার্ঘ
সুশান্তকে শ্রদ্ধার্ঘ দিতে হাজির হয়েছিলেন নানা পটেকর  (PTI)
সুশান্তকে শ্রদ্ধার্ঘ দিতে হাজির হয়েছিলেন নানা পটেকর  (PTI)

পাটনায় সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করলেন নানা পটেকর, জানালেন শেষ শ্রদ্ধার্ঘ

  • রবিবার প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধার্ঘ জানাতে পাটনার বাড়িতে হাজির হন নানা পটেকর।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধার্ঘ জানাতে এবং তাঁর পরিবারের দুঃখ ভাগ করে নিতে রবিবার সুশান্তের পাটনার রাজীব নগরের বাড়িতে হাজির হয়েছিলেন অভিনেতা নানা পটেকর। সুশান্তের অভিনয়ের গুণমুগ্ধ ভক্ত ছিলেন এই প্রবীণ অভিনেতাও-এদিন সুশান্তের বাবার সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন নানা পটেকর।  সুশান্ত কতখানি সম্ভাবনাময় প্রতিভা ছিলেন সেই নিয়ে সুশান্তের বাবার সঙ্গে কথা বলতে শোনা গিয়েছে নানা পটেকরকে। প্রায় আধঘন্টা সুশান্তের বাবা কেকে সিংয়ের সঙ্গে কথা বলতে দেখা যায় নানা পটেকরকে।

শনিবার পাটনার মোকামায় সিআরপিএফ ট্রেনিং ক্যাম্পে পৌঁছেছিলেন নানা পটেকর, রবিবার সেখান থেকেই সুশান্তের বাড়ি পৌঁছান এই বলিউড অভিনেতা। সেই অর্থে এই প্রথম বলিউডের কোনও সদস্য হাজির হলেন সুশান্তের পাটনার বাড়িতে। এর আগে মনোজ তিওয়ারি সহ ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক সদস্য হাজির হয়েছিলেন সুশান্তকে শ্রদ্ধার্ঘ জানাতে। প্রসঙ্গত, ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুশান্তের দেহ। ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টও বলছে আত্মহত্যাই করেছেন অভিনেতা। কেন আত্মহত্যা করেছেন সুশান্ত? সেই মামলার তদন্তে নেমে ইতিমধ্যেই ২৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ।

সুশান্তের বাবার সঙ্গে সাক্ষাত্ করলেন নানা পটেকর 
সুশান্তের বাবার সঙ্গে সাক্ষাত্ করলেন নানা পটেকর  (PTI)

এদিন মিডিয়াকে এড়িয়েই গিয়েছেন নানা পটকের। বাইরে এসে কোনও প্রশ্ন না শুনেই তিনি বলেন, আপনারা কী প্রশ্ন জিজ্ঞাসা করতে চান, আমি বুঝতে পারছি না! কিছু কথা বলিনি, শুধু সুশান্তের পিতাজি এবং পরিবারের সঙ্গে দেখা করলাম এবং এই কঠিন সময়ে ওদের পাশে দাঁড়ানোর চেষ্টা করলাম। সুশান্তের মৃত্যু নিয়ে গোটা দেশ জুড়ে বিতর্ক অব্যহত। সিবিআই তদন্তের দাবি জানাচ্ছেন সুশান্তের অনুরাগীরা, পিছিয়ে নেই রূপা গঙ্গোপাধ্যায়, শেখর সুমনরাও। তবে সেই সব নিয়ে কোনও মন্তব্য করেননি নানা পটেকর। 

বন্ধ করুন