বাংলা নিউজ > বায়োস্কোপ > Nawazuddin Siddiqui: ভাবমূর্তি নষ্ট করছে স্ত্রী ও ভাই, ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে বসলেন নওয়াজ!

Nawazuddin Siddiqui: ভাবমূর্তি নষ্ট করছে স্ত্রী ও ভাই, ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে বসলেন নওয়াজ!

আলিয়া ও নওয়াজ

লাগাতার মিথ্যা বয়ান দিয়ে নওয়াজের নামে অপ্রচার ও কুৎসা রটাচ্ছে ‘স্ত্রী’ আলিয়া, দাবি অভিনেতার। ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মানহানির মমলা দায়ের করেছেন নওয়াজ। 

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির দাম্পত্য কলহ যেন থামবার নাম নেই! রোজই নিত্যনতুন অভিযোগ বা আইনি পদক্ষেপের কথা সামনে আসছে। এবার জানা গেল, অভিনেতা তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জনা পাণ্ডে এবং ভাই শামসুদ্দিন সিদ্দিকির ওরফে শামাসের নামে মানহানির মামলা করেছেন। নওয়াজের ভাবমূর্তি নষ্টের চেষ্টা চালাচ্ছেন আলিয়া ও শামসুদ্দিন, এই অভিযোগ এনে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন ‘দ্য সেক্রেড গেমস’ অভিনেতা। 

অভিনেতার আইনজীবী সুনীল কুমার এই তথ্য সংবাদমাধ্যমকে জানান। আগামী ৩০শে মার্চ এই মামলার শুনানি হবে বিচারক রিয়াজ চাগলার এজলাসে। দীর্ঘদিন ধরেই এক ছাদের তলায় থাকেন না নওয়াজ ও আলিয়া। আলিয়ার দীর্ঘদিনের অভিযোগ করেছেন ছেলেমেয়ের ভরণপোষণের দায়িত্বও নওয়াজ নিজের কাঁধে নিতে চান না। এমনকি ছোটছেলেকে নাকি নিজের সন্তান বলেও মানতে না-রাজ অভিনেতা। এর জন্য ডিএনএ টেস্ট করাতেও রাজি থাকার কথা জানান আলিয়া সিদ্দিকি। 

নওয়াজ তাঁর আবেদনপত্রে আদালতকে জানিয়েছেন, অবিলম্বে নওয়াজের বিরুদ্ধে যে মিথ্যা প্রচর চালাচ্ছেন দুজনে, তা বন্ধ করতে হবে। পাশাপাশি ওই পিটিশনে নওয়াজ জানিয়েছেন ২০১৮ সালে শামাস তাঁর ম্যানেজার হিসাবে কাজ করবার সময় বেশিকিছু যৌথ সম্পত্তি কেনা হয়েছিল, তা পরবর্তীতে অভিনেতা জানতে পারেন পুরোটাই শামাস নিজের নামে কিনে রেখেছে। সম্পত্তির তালিকায় রয়েছে ফ্ল্যাট, ছবি থেকে খামারবাড়ি। তালিকায় রয়েছে বিএমডব্লিউ, রেঞ্জ রোভারের মতো বিলাসবহুল গাড়ি।  

নওয়াজ আরও অভিযোগ করেন স্ত্রী আলিয়া ও শামাস নাকি বেশকিছু আপত্তিকর ভিডিয়ো বানিয়ে অভিনেতাকে ব্ল্যাকমেল করছে। সম্পত্তি নিয়ে আর্থিক গোলমাল ধরা পড়লে ২০২০ সালে ভাইকে চাকরি থেকে বরখাস্ত করেন নওয়াজ। তারপর থেকেই নাকি অভিনেতার বিরুদ্ধে অপপ্রচার চালানো শুরু করেন শামাস। 

স্ত্রী আলিয়া নওয়াজের বিরুদ্ধে লাগাতার মানহানিকর ভিডিয়ো পোস্ট করছেন, তা অবিলম্বে সরিয়ে ফেলবার আর্জি নওয়াজের। দুজনকেই নওয়াজের কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে দাবি আইনজীবীর। সিদ্দিকি পরিবারের এই বিবাদ দিন দিন জটিল হচ্ছে। বিতর্কের এই জল এবার কোনদিকে গড়াবে সেটাই দেখার। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ডিম-ভাতের লোভে ২১ জুলাই ভিড় জমে? ধারণা ভেঙে নচিকেতা কী বললেন? প্রত্যেকের মৃত্যুর তদন্তে কমিশন গঠন! হিংসার মূলে BNP ও জামাত, দাবি হাসিনার ছেলের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল আজকের রাশিফল 11 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 68/4 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.