বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন নীল-তৃণা, দিলেন সচেতনতার বার্তা
নীল-তৃণা (ছবি-ইনস্টাগ্রাম)
নীল-তৃণা (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন নীল-তৃণা, দিলেন সচেতনতার বার্তা

  • ভ্যাকসিন নিচ্ছেন সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তৃনীল জুটি।

করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন অভিনেতা নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। সামাজিক মাধ্যমে পোস্ট করে অনুরাগীদের সেই খবর জানালেন তাঁরা। ভ্যাকসিন নিচ্ছেন সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তৃনীল জুটি। 

ছবি পোস্ট করে ক্যাপশনে খড়কুটো অভিনেত্রী লেখেন, ‘ভ্যাকসিনের প্রথম ডোজ নিলাম। আসুন করোনা থেকে নিজেদের রক্ষা করি। তোমরাও টিকা নাও বন্ধুরা.. সাবধানে থাকুন.. মাস্ক পরুন’। অন্যদিকে অভিনেতা নীল নিজের ভ্যাকসিনেশনের ছবি পোস্ট করে ক্যাপশনে জানান, ‘ভ্যাকসিন নিলাম’।

প্রসঙ্গত, করোনা আবহে এবছর মাদার্স ডে একটু অন্যরকম সেলিব্রেট করেছেন টেলি তারকা দম্পতি নীল-তৃণা। এদিন রক্তদান করেন তাঁরা। করোনা যুদ্ধে এখন দেশজুড়ে রক্তের হাহাকার, টিকা নিলে ১৪ দিন পর্যন্ত রক্তদান করা যাবে না। তাই টিকা নেওয়ার আগেভাগেই রক্তদান করে কোভিড যুদ্ধে নিজেদের অবদার রেখেছেন তৃনীল জুটি।

করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন বহু টলি তারকারা। কেউ আর্থিক সাহায্য করছেন, তো কেউ আবার সারাক্ষণ অক্সিজেন, রক্ত কিংবা হাসপাতালের বেড জোগাড়ের প্রচেষ্টা চালাচ্ছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই বার্তা ছড়িয়ে দিচ্ছেন। এদিন রক্তদান করবার পাশাপাশি, সেই ছবি পোস্ট করে অনুরাগী, বন্ধুদের রক্তদানে উৎসাহিত করার চেষ্টা করেছেন নীল-তৃণা। 

 

বন্ধ করুন