বাংলা নিউজ > বায়োস্কোপ > গিটার হাতে দার্জিলিংয়ের পাহাড়ে সুর তুলেছেন নীল, কাকে খুঁজছেন শ্যামার নিখিল?
নীল ভট্টাচার্য (ছবি ইনস্টাগ্রাম)
নীল ভট্টাচার্য (ছবি ইনস্টাগ্রাম)

গিটার হাতে দার্জিলিংয়ের পাহাড়ে সুর তুলেছেন নীল, কাকে খুঁজছেন শ্যামার নিখিল?

  • গানে বিভোর নীল। ভরপুর প্রেমে ডুবে ভিডিয়োতে যা ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে। 

পাহাড়ে গান ধরেছেন অভিনেতা নীল ভট্টাচার্য ওরফে ‘নিখিল’। বেশ আনমোনা মেজাজে দেখা যাচ্ছে অভিনেতাকে। আপাতত দার্জিলিং-এর পাহাড়ে আবহাওয়াকে চুটিয়ে উপভোগ করতে দেখা যাচ্ছে নীলকে। সেখান থেকে একাধিক ভিডিয়ো এবং ছবি পোস্ট করছেন নিজের সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। 

কখনো নীতি মোহান, শেখর রাজভানি, সেলিম মার্চেন্দের ‘ইশক ওয়ালা লাভ’ গানে হোটেল রুমের বারান্দায় বসে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে তাঁকে।

আবার কখনো ‘যব তক হ্যায় জান’ ছবির ‘ছাল্লা’ গানে ঠোঁট মেলাতে দেখা যায় তাঁকে। পাহাড়ি আমেজে হাতে গিটার নিয়ে নিয়ন জ্যাকেটে ধরা দেন অভিনেতা।

নীলের মেজাজ দেখে তো মনে হচ্ছে কারো প্রেমে পাগল সে। প্রসঙ্গত, ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত অফ-স্ক্রিন জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা, মানে কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল ও খড়কুটো ধারাবাহিকের গুনগুন। নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। প্রথমবার এমবিএ ক্লাসের আলাপ দুজনের।

নীল ও তৃণা জানিয়েছেন, আগামী ৪ঠা ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়ছেন তাঁরা। শহরের এক নামী ক্লাবে বসবে বিয়ের আসর, এরপর টলিউডের বন্ধুদের জন্য জাঁকজমক করে রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন।

বন্ধ করুন